Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৫ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান বাংলাদেশ সহকারি শিক্ষা অফিসার কেন্দ্রীয় কমিটি’র সভাপতি

Link Copied!

নির্বাচনে বিপুল ভোট পেয়ে সভাপতি পদে জয় লাভ করেছেন ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার কৃতি সন্তান রবিউল ইসলাম সবুজ। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের এ জেড সুলতান আহম্মেদের বড় ছেলে রবিউল ইসলাম সবুজ। তিনি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সিনিয়র সহকারী শিক্ষা অফিসার হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন।
৪জুন ২০২২ইং রোজ শনিবার সহকারি শিক্ষা অফিসার কেন্দ্রীয় কমিটির সভাপতি পদে দেশের ৮ বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করে সার্বজনীন বৈধ ভোটে মোট ১৪৪৬ ভোটের মধ্যে এম এস রবিউল ইসলাম সবুজ- ৯০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৫২৩ ভোট।
সহকারি শিক্ষা অফিসার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির নির্বাচনের ফলাফল সূত্রে জানা গেছে, ৮ বিভাগের মধ্যে রংপুর, রাজশাহী,খুলনা, চট্রগ্রাম, বরিশাল, সিলেট, ঢাকা ও ময়মনসিংহ বিভাগে ১৪৪৬ ভোটের মধ্যে ৯০৭ ভোট পেয়ে জয়লাভ করেন সবুজ এবং সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেন টাঙ্গাইলের সালাহ উদ্দিন আহামেদ রুমী।
এদিকে রবিউল ইসলাম সবুজের এ বিজয়কে অভিনন্দন জানিয়েছেন ঠাকুরগাঁও ও রানীশংকৈলের শিক্ষক সমাজ,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তি ও প্রতিষ্ঠান।দেশের প্রত্যন্ত উত্তর অঞ্চলের ঠাকুরগাঁও- রানীশংকৈল মানুষের কাছে রবিউল ইসলাম সবুজ বর্তমানে তার কৃতিত্বের জন্য একজন গুনি মানুষের কাতারে।
নবনির্বাচিত সহকারি শিক্ষা অফিসার কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম সবুজের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান,সারা দেশে আমার প্রিয় সহকর্মীদের ভালবাসা পেয়ে আমি মুগ্ধ হয়েছি। তারা আমার হাতে বিজয়ের পতাকা তুলে দিয়েছেন। আমি আমার জীবনের সবকিছু দিয়ে তাদের সুখে দুঃখে পাশে যেনো থাকতে পারি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।