Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৫ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নিউ ইয়র্কে আ. লীগের বিক্ষোভ সমাবেশ

নোমান ইবনে সাবিত, নিউ ইয়র্ক
জুন ৫, ২০২২ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এ কর্মসূচীর আয়োজন করে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
স্থানীয় সময় (৪ জুন) শনিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
পরে সেখানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদের সঞ্চালনায়   অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মেরাজ, মুকিত চৌধুরী, সহ-সভাপতি সামসুদ্দিন আজাদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক আবদুল হাসিব মামুন, প্রচার সম্পাদক হাজী ইনাম, প্রবাসী বিষয়ক সম্পাদক সোলায়মান আলী, উপ দপ্তর সম্পাদক আব্দুল মালেক, আওয়ামী লীগ নেতা খোরশেদ খন্দকার, স্বীকৃতি বড়ুয়া, মুজিবুর রহমান, শিব্বির আহমেদ, সদস্য শাহনারা রহমান, জহিরুল ইসলাম, সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা মোঃ সাখাওয়াত বিশ্বাস, রফিকুল ইসলাম, শ্রমিকলীগ নেতা আজিজুল হক খোকন, যুবলীগের আহবায়ক তারেক হায়দার, সদস্য সচিব বাহার খন্দকার সবুজ, যুবলীগ নেতা সেবুল মিয়া, মোঃ সাইফুল আলম, ডে এ জয়, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
সমাবেশে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। তিনি আরও বলেন, আমরা যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য সর্বদা প্রস্তুত আছি।
সমাবেশের অন্যান্য বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি ছাত্রদল সন্ত্রাসীরা যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে এই বক্তব্য দেওয়ায় আমরা ছাত্রদল সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সন্ত্রাসীদের ক্ষমা চাইতে হবে দেশবাসী ও প্রধানমন্ত্রীর কাছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।