Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৫ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কলকাতায় মিথিলার নতুন প্রেমের ‘গুঞ্জন’!

বিনোদন ডেস্ক
জুন ৫, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি। ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও টালিউডের তিনটি সিনেমার কাজ করেছেন এ অভিনেত্রী।

তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে প্রেম করছেন তিনি কলকাতার অন্য আরেক নির্মাতার সঙ্গে। স্বামী সৃজিতের স্ত্রীকে নিয়ে এমন খবরই ভেসে বেরাচ্ছে কলকতার মিডিয়া পাড়ায়।

মূলত ‘মন্টু পাইলট’র দ্বিতীয় সিজন করতে গিয়ে নাকি প্রেমে পড়েছেন তারা। সিরিজটির পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে‌ই। ‘মন্টু পাইলট ২’র শুটিংয়েই তাদের ঘনিষ্ঠতা বাড়ে। তার কিছুদিন পরেই তা রটে যায়। এমনকি নতুন এই প্রেমের কারণে নাকি ঘর ভাঙতে চলেছে নির্মাতার।

যদিও এই গুঞ্জনের কথা অস্বীকার করে নির্মাতা দেবালয় বলেন, আমার বউ-বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি আসলে খুবই খুশি। গুঞ্জনের বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। অথচ পুরোটা সৃজিতও জানেন।’

তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’র সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।

কিন্তু এই গুঞ্জনের বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি সৃজিত বা মিথিলা।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর মিথিলা বিয়ে করেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে। এরপর কলকাতা-ঢাকা মিলিয়ে তার সংসার চলছে। কাজ করেছেন সমানভাবেই।

সূত্র : আনন্দবাজার

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।