Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ৬ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বৈধ অস্ত্র দিয়ে নৌকার কর্মী-সমর্থকদের ভয় দেখানো হচ্ছে

Link Copied!

বরগুনার তালতলীতে নিশানবাড়িয়া ইউপি নির্বাচন স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজীর বৈধ অস্ত্র দিয়ে নৌকার কর্মী-সমার্থকদের ভয় দেখানোর প্রতিবাদে মানববন্ধন করা হয়। দাবি করা হয় নির্বাচন পর্যন্ত এই বৈধ অস্ত্র জমা দেওয়া হোক। সোমবার(০৬ জুন) উপজেলার নতুনবাজার এলাকায় ৫ শতাধিক নৌকার কর্মী-সমার্থকরা প্লে কার্ড হাতে নিয়ে মানববন্ধন ও প্রতিবাদ করে।
বক্তারা বলেন, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী লাইন্সে করা অস্ত্র নিয়ে এলাকায় মহরা দিয়ে নির্বাচনী প্রচারণা করে আসছে। বৈধ অস্ত্র দিয়ে নৌকার কর্মী-সমার্থকদের বিভিন্ন ভাবে হুমকি-দামকি দিচ্ছেন। এজন্য সাধারণ ভোটারের মাঝে অতঙ্ক বিরাজ করছে। এই বৈধ অস্ত্র জমা না নেওয়া হলে সুষ্ঠু নির্বাচনে প্রভাব পড়বে বলেও জানান তারা।
এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী দুলাল ফরাজী বলেন, আমার নিরাপত্তার জন্য এই অস্ত্র আমি ব্যবহার করছি। অস্ত্র জমা দেওয়ার কোনো চিঠি পাইনি। চিঠি পেলে সাথে সাথে জমা দিবো। এছাড়া আমার বৈধ অস্ত্র দিয়ে কাউকে ভয় দেখানো হচ্ছে না। তিনি আরও বলেন, নৌকার কর্মী-সমার্থকরা আমাকে মাঠেই নামতে দেয় না। তাহলে কিভাবে আমি অস্ত্রের ভয় দেখাই। এটা নৌকা প্রার্থী মিথ্যা বলছে।
নৌকার প্রার্থী কামরুজ্জামান বাচ্চু মিয়া বলেন, স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী তার লাইন্সে করা অস্ত্র দিয়ে আমার কর্মী-সমার্থকদের ভয় দেখাচ্ছে। দ্রুত এই অস্ত্র জমা নেওয়া নেওয়ার দাবি করছি।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, বৈধ অস্ত্র জমা নেওয়ার বিষয়ে এখনো কোনো চিঠি পাইনি। চিঠি পেলে জমা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।