Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৭ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

র‌্যাবের হাতে অস্ত্র ও সহযোগীসহ সাবেক ইউপি সদস্য আটক

শহিদ জয়, যশোর
জুন ৭, ২০২২ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে যশোরের অভয়নগর থেকে একটি বিদেশী পিস্তল, দু’টি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ সাবেক এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। এসময় তার এক সহযোগীকেও আটক করা হয়।গত সোমবার সন্ধ্যায় উপজেলার চলিশিয়া থেকে তাদের আটক করা হয়।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় র‌্যাব। আটককৃতরা হলেন, অভয়নগর উপজেলার কোটা গ্রামের মৃত মাহামুদের ছেলে সাবেক ইউপি সদস্য মারুফ ওরফে তুহিন ও একই গ্রামের আলী আহম্মেদ তরফদারের ছেলে তারেক আহমেদ সজল।
স্থানীয় সূত্রে জানা যায়, আটক মারুফ হোসেন তুহিন অভয়নগর উপজেলার ৩নং চলিশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। আটক সজল তার ঘনিষ্ট সহযোগি। তারা দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে অভয়নগর থানায় একাধিক মামলা রয়েছে।
যশোর র‌্যাব ৬ এর কোম্পানী লে.কমান্ডার নাজিউর জানান গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব এর কাছে খবর আসে ওই এলাকায় কয়েকজন সন্ত্রাসী মাদক ও অস্ত্র নিয়ে অবস্থান করছেন। সাথে সাথে যশোর র‌্যাব ৬ এর একটা চৌকস টিমকে সেখানে পাঠালেন তারা অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। পরে আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাদেরকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।