Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১০ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রেমিকের কথায় বিষপানে প্রেমিকার মৃত্যু, অতঃপর…

যশোর প্রতিনিধি 
জুন ১০, ২০২২ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলার চৌগাছায় উপজেলার প্রেমিকের কথায় বিষ পান করা কিশোরী জান্নাতুল ফেরদৌস মিম চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। ওই ছাত্রীর চাচা তৈয়বুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত মিম ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলা বারোবাজার ইউনিয়নের বেলাট দৌলতপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।
চৌগাছা থানার পুলিশ জানিয়েছে, মিম যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর গ্রামে নানা বাড়িতে থেকে লেখাপড়া করতো। একই গ্রামের আকতার আলীর ছেলে টগরের সাথে তার প্রেমের সম্পর্ক হয়। পরিবার প্রেমের সম্পর্ক না মেনে নেওয়ায় একসঙ্গে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় মিম ও টগর। গত বুধবার তারা এলাকা থেকে আগাছানাশক জোগাড় করে স্কুলে নিয়ে যায়। পরীক্ষা না দিয়ে কীটনাশক (বিষ) নিয়ে স্কুলের পেছনে যায় দুইজন। সেখানে যাওয়ার পর টগর কীটনাশক তুলে দেন মিমের হাতে। মিম ওই কীটনাশক (বিষ) পান করার পরপরই পালিয়ে যায় টগর। গুরুতর অবস্থায় স্কুলের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেলে রেফার করেন চিকিৎসকরা।
মিমের চাচা তৈয়বুর রহমান জানান, আজ শুক্রবার সকাল ১০টার দিকে মিম মারা যায়। ময়নাতদন্ত শেষে দুপুরের পর তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি ঝিনাইদহে যাবেন তারা।
এ বিষয়ে জানতে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজকে একাধিকবার ফোন দেয়া হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।