Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মহানবী (সাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে আত্রাইয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি
জুন ১৪, ২০২২ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ)এর প্রতি ভারতে বিজেপি সরকারের দুইজন মূখপাত্র কর্তৃক মানহানীকর বক্তব্যের প্রতিবাদে নওগাঁর আত্রাইয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

মঙ্গলবার( ১৪ জুন) সকাল দশটায় উপজেলার ধর্মপ্রাণ মুসলিম জনতা দলমত নির্বিশেষে বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা চত্বরে আসে। এ সময় প্রতিবাদী স্লোগানে মুখোরিত হয়ে ওঠে উপজেলা পরিষদ চত্বর। আত্রাই উপজেলা ইমাম উলমা পরিষদের আয়োজনে মঙ্গলবার সকাল দশটায় উপজেলা পরিষদ চত্বর থেকে কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলিম জনতাঅংশ গ্রহনে উপজেলা ইমাম উলমা পরিষদের ষভাপতি মাওঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ মাঠে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন পালশা মদীনাতুল উলুম মাদরাসার মুহতামিম ও আত্রাই উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওঃ আমিনুল ইসলাম। সভায় আরো বক্তব্য রাখেন মদীনাতুল উলম মাদরাসার মহতামিম ও আত্রাই উপজেলা ইমাম উলামা পরিষদের সাধারণ সম্পাদ মাওঃমুজাহিদ খান,আত্রাই ষ্টেশন মসজিদের ইমাম মো আমিনুল ইসলাম,মাওঃ আজিমুদ্দিন,আত্রাই মদীনাতুল উলুম মাসরাসার সিনিয়র মুদারিস মাওঃশাহে আলম,মাওলানা আব্দুল বাকী,নওদুলী মাদরাসার মুহতামিম মাওঃ আশরাফুল ইসলাম,কারী জাকির হোসেন প্রমূখ। বক্তাগন মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ) এর প্রতি ভারতে বিজেপি সরকারের কটুক্তিকারি দুইজন মূখপাত্রের বিচারের দাবি সহ ভারতীয় সকল পন্য বয়কটের ডাক দেন। এ বিক্ষোভ সমাবেশকে ঘিরে যে কোন অপৃতিকর ঘটনা না ঘটে সে জন্য আত্রাই থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

 

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।