Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

জবির সিএসই বিভাগ অ্যালমনাইয়ের সভাপতি মানিক, সম্পাদক বশির

জবি প্রতিনিধি
জুন ১৪, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়পর (জবির) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগ অ্যালমনাইয়ের এসোসিয়েশনের সাবেক ছাত্র তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বইয়ের লেখক মোহাম্মদ ফকর উদ্দিন মানিকে সভাপতি এবং ঢাকা ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রভাষক আল বশিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
গত শুক্রবার রাত সাড়ে নয়টায় সিএসই বিভাগের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে জুম মিটিং এ প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত ফলাফলের ভিত্তিতে গ্রীন ইউনিভার্সিটি বাংলাদেশের প্রভাষক আনোয়ার আবির এ ফলাফল ঘোষণা করেন।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রায়হানুল করিম মিলন, সহ-সভাপতি মেহেদী হাসান রাজু, আল আমিন হোসেন, আনোয়ার আবির, জিলানী খন্দকার, সুস্মিতা দাস, শাহ জালাল হৃদয়, আব্দুল্লাহ আল মামুন, সিব্বির আহমেদ, নায়েম নেয়ামতুল্লা ফরাইজি, লোপা ইয়াসমিন, শহীদুল ইসলাম, রফিকুল ইসলাম রাসেল, নাসির উদ্দিন হৃদয়, আসাদ সুমন ও জাকির হোসেন।
যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মিজানুর রহমান রিয়াদ, বেলাল হোসেন, নাজমুল হোসাইন,  মেহেদী হোসেন, নাজিহা রহমান মোহনা, নাইমুর রহমান দূর্জয়, কাজী ফয়েজ আহমেদ, রাকিবুল ইসলাম অন্তর, আব্দুস সামাদ, মো. ইউসুফ, কৃষ্ণ কামাল রয়, সায়েদা তাসমিয়া আলভী, পার্থ ঘোষ, সুব্রত হালদার, সুমন রয় ও মুন এম রাজিব।
নবনির্বাচিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মোঃ আহনাফ শাহরিয়ার সাবাব, মেহেদী হাসান শিশির, নাজিম উদ্দীন, মাহাদ্দিদ আলাভী, আব্দুল্লাহ রেজোয়ান বিশাল, জাকির হোসেন, রাকিব হোসেন, খায়রুল ইসলাম বাদল, ইমতিয়াজ আহমেদ রিটন, মাহবুবুর রহমান, ফাহিমা হোসেন মিন্ডা, মোঃ সুমন, আনিসুজ্জামান সানি ও নাঈম মো. বাবর।
এছাড়াও কমিটিতে এস এম অলিউল্লাহ সাব্বিরকে কোষাধ্যক্ষ, আব্দুল করিম ও রিয়াদ হোসেনকে সহকারী কোষাধ্যক্ষ করা হয়, সুকান্ত নন্দীকে দপ্তর সম্পাদক ও মো. পিয়াস খানকে সহ-দপ্তর সম্পাদক, মো. জুবায়ের কবিরকে প্রচার সম্পাদক ও এস এম আফ্রাদকে সহ-প্রচার সম্পাদক, প্রোগ্রামিং সম্পাদক আতিকুর রহমান অনিক ও সহ-প্রোগ্রামিং সম্পাদক সাদমান আহমেদ ও সিদ্ধার্থ  রয়, ICT প্রজেক্ট সম্পাদক মাহাদি হাসান সৌরভ ও সহ- ICT প্রজেক্ট সম্পাদক ছন্দন দেবনাথ, IT সম্পাদক মেহরাব হোসেন মাহি ও সহ – IT সম্পাদক আল আমিন হোসেন, জনসংযোগ সম্পাদক মোস্তাফিজুর রহমান ও সহ জনসংযোগ সম্পাদক মোঃ তানভীর আলম, নেটওয়ার্কিং সম্পাদক সৌরভ চন্দ্র দাস ও সহ নেটওয়ার্কিং সম্পাদক জুলফিকার আলী, ওয়েব ডেভেলপমেন্ট সম্পাদক সুদীপ্ত কুমার মন্ডল ও সহ ওয়েব ডেভেলপমেন্ট সম্পাদক মো. রেদোয়ান আহমেদ, ক্রীড়া সম্পাদক নাজমুস সাকিব ও সহ- ক্রীড়া সম্পাদক যথাক্রমে মো. সুমন, আসিফ রেজা ও আতাউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান জয় ও সহ – সাংস্কৃতিক সম্পাদক ফৌজিয়া বন্যা, ধর্ম বিষয়ক  সম্পাদক মাহবুব আলম সোহাগ ও সহ ধর্ম বিষয়ক  সম্পাদক যথাক্রমে তৃষ্ণা মন্ডল ও কয়েস প্রত্যয় অরোরা, শিক্ষা বিষয়ক সম্পাদক তামান্না তাবাসসুম ও সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ফাতেমা আক্তার, আন্তর্জাতিক সম্পাদক সোহাগ হাসান ও সহ – আন্তর্জাতিক  সম্পাদক সুমন রয়, গবেষণা ও প্রকাশনা সম্পাদক তানজীনা প্রীতি ও সহ-গবেষণা – প্রকাশনা সম্পাদক যথাক্রমে আলামিন তালুকদার ও নুরুল আমিন নাহিদ।
কমিটিতে কার্য-নির্বাহী হিসেবে আছেন এম.এ.এম সুমন, মো. জিসান মেহবুব,ওয়াসেক ফয়সাল, এমরান খান, সায়েদ মোস্তাকিম বিল্লাহ, রাসেদুজ্জামান রাসেদ, মো. আসলাম হোসেন, নাইমুল পাঠান, সিদ্ধার্থ জয়, মো. রাহাত হাসান, সজিব উজ্জামান, মাইশা মুনতাহা, কামরান হাসান, রাবেয়া খাতুন, রিফাত রহমান, মাকসুদা ওনি ও আহাদ আদিল ।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।