Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৫ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

হিউম্যানিটি ব্লাড সেলের নেতৃত্বে মোস্তাফিজুর-রাজিবুল 

ইবি প্রতিনিধি
জুন ১৫, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘হিউম্যানিটি ব্লাড সেল, কুষ্টিয়া’ এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে সংগঠনটির প্রতিষ্ঠাতা ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে কুষ্টিয়া সরকারী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী রাজিবুল হাসান মনোনীত হয়েছেন।
মঙ্গলবার (১৪ জুন) সংগঠন থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি তামিম ইকবাল, রাফিজ ইসলাম, যুগ্ম সম্পাদক আরিয়ান শুভ, সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ ও নির্বাহী সদস্য শামিম রেজা, রুবেল হাসান, শামসুল ইসলাম সূর্য, মাহিন ইসলাম, আলামীন বিশ্বাস, আশিকুর রহমান, তৌফিকুর রহমান, জুবায়ের হোসেন, সিরাবনী খাতুন ও রাবেয়া বসরী।
এর আগে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে মঙ্গলবার (১৪ জুন) ইসলামী বিশ্ববিদ্যালয়ের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরাল থেকে আনন্দ র‌্যালি করে সংগঠনটি। এছাড়াও দিবসটি উপলক্ষে সংগঠনের স্বেচ্ছাসেবকদের মাঝে টিশার্ট এবং মিষ্টি বিতরণ করে তারা। এসময় সংগঠনটির প্রায় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০২১ সালের ফেব্রুয়ারিতে ‘রক্তদানে করিনা ভয়, সকল বাঁধা করবো জয়’ স্লোগানে যাত্রা শুরু করে হিউম্যানিটি ব্লাড সেল। প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।