Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৫ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কেউ ঠেকাতে পারবে না: শেখ হেলাল

Link Copied!

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র রুখে দিয়ে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন হয়েছে, জনগণের থেকে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে স্বাধীনতাবিরোধী চেতনার ষড়যন্ত্রকারীরা। ভবিষ্যতেও দেশ ও জাতির কল্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরও অনেক কিছু হবে। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরও যাবে। আওয়ামী লীগ সরকারের এই উন্নয়নের ধারা কেউ ঠেকাতে পারবে না।
বুধবার (১৫ জুন) দুপুরে পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে মোল্লাহাট উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
শেখ হেলাল উদ্দীন আরও বলেন, ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন। এ উপলক্ষে জনসভার আয়োজন করা হয়েছে। আপনারা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সুশৃংখল ও স্বতঃস্ফুর্তভাবে জনসভায় অংশগ্রহণ করবেন। দেশ ও জাতির স্বার্থে আওয়ামী লীগের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান আওয়ামীলীগের এই নেতা।
মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাডভোকেট এস এম ফরিদ উদ্দিন প্রমুখ। মতবিনিময় সভায় শেখ হেলাল উদ্দিন এমপির এপিএস আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, শিকদার ওয়ালিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি শহিদ মেহফুজ রচা,মুন্সী তানজিল হোসেন সহ কয়েকশ নেতাকর্মী অংশগ্রহন করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।