Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১৬ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

আদভানির ঝুলিতে একের পর এক হিট ছবি

বিনোদন ডেস্ক
জুন ১৬, ২০২২ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

তিনিই কি বলিউডের ‘ব্লু আইড গার্ল’? একের পর এক হিট ছবি কিয়ারা আদভানির ঝুলিতে। সদ্য মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২।’

নায়িকার আরো এক ছবি ‘যুগ যুগ জিয়ো’ মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে পরের কাজ নিয়ে খুবই উৎসাহী কিয়ারা।

এই প্রথম দক্ষিণের সুপারস্টার রাম চরণের সাথে একই ছবিতে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। ছবির পরিচালক এস শঙ্কর। আর তাতেই উত্তেজনায় টগবগিয়ে ফুটছেন কন্যা। নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’র প্রচারে এসে মুম্বাইয়ে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সে কথা প্রকাশ করেছেন নিজেই।

কিয়ারা বলেন, নিজেকে সত্যিই সৌভাগ্যবতী মনে হচ্ছে শঙ্কর স্যারের সাথে কাজ করতে পেরে। খুব ভাল একজন পরিচালক। উনি ছবির জন্যই বাঁচেন। সিনেমা নিয়ে তার ভালবাসা ভাষায় প্রকাশ করা যায় না।

কোনো ছবি সই করার আগে অনেকবার ভাবেন জানিয়ে তিনি বলেন, ‘আমি প্রথমে চিত্রনাট্য পড়ি একজন দর্শক হিসেবে। ভাবি, আমি দর্শক হিসেবে এই ছবি দেখতে থিয়েটারে যাব তো! তাতে যদি মন সায় দেয়, তবেই সেই ছবি করতে রাজি হই। অবশ্যই আমার নিজের একটা তালিকা আছে, কোন কোন পরিচালকের সাথে আমি কাজ করতে চাই। তারপরেও যতক্ষণ না মন সায় দেয়, ততক্ষণ সেই কাজে হ্যাঁ করি না।

এদিকে খুব শিগগিরিই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা। এর আগে তাদের মধ্যে সম্পর্কে ইতি টানার গুঞ্জন শোনা যায়। তবে তাদের সম্পর্কের দূরত্ব কমাতে উদ্যোগ নেন বলিউড পরিচালক করণ জোহর।

করণ তার জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানান সিদ্ধার্থ ও কিয়ারাকে। সম্পর্কের দূরত্ব কমাতেই নাকি এই আয়োজন। একমাত্র করণই জানতেন, যুগলে মন থেকেই ভালবেসেছিলেন পরস্পরকে। তাই তাদের বিচ্ছেদ, তাদের যন্ত্রণা ছুঁয়ে গিয়েছিল করণকেও।

করণের পার্টিতেই আগের মতো উচ্ছ্বল তারকা যুগল। আনন্দে প্রকাশ্যেই পরস্পর আলিঙ্গনে ধরা দেন। সেই দৃশ্য নিমেষে ভাইরাল।  আর ভক্তরাও খুশির জোয়ারে ভাসছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।