Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১৬ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

১৫ ভোট গ্রহন না করা ও পুনঃ গননার দাবীতে পৃথক দুটি সংবাদ সম্মেলন

Link Copied!

বরগুনার তালতলীতে প্রার্থীর পরিবারের ১৫ জন ভোটারের ভোট গ্রহন না করে মেম্বার প্রার্থীকে হারানো ও ফলাফল পুনঃ গননার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার তালতলী প্রেসক্লাবে এসে পৃথক দুটি সংবাদ সম্মেলন করেন দুই মেম্বার প্রার্থী।
লিখিত অভিযোগে জানা গেছে, গত বুধবার নির্বাচনের সময় ২নং ছোটবগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোরক মার্কার প্রার্থী হারুন তালুকদারের পরিবারের লোকজনের ১৫ ভোট কেন্দ্রে ভোট দিতে গেলে সহকারী প্রিজাইডিং অফিসার মেশিনে অঙ্গুলের ছাপ দিলে ছবি না আসার কারনে ভোট নেননি। প্রিজাইডিং অফিসারের কাছে অভিযোগ দিলে তিনি পরে ভোট নিবে বলে সময় ক্ষেপন করে বের করে দেন। পরিবারের ১৫ ভোটার ভোট দিতে না পারায় তাদের প্রার্থী মাত্র ৪ ভোটে হেরেছেন। তাকে সরযন্ত্র মুলক হারানো হয়েছে বলে অভিযোগ করেন। এঘটনায় সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধনও করেন।
অন্য দিকে কড়ইবাড়ীয়া ইউনিয়নের মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রতিপক্ষের আপনজন হওয়ায় তাকে বদলের জন্য নির্বাচনের ৭ দিনে আগেই লিখিত দেওয়া হয়েছিল। প্রিজাইডিং অফিসার সিদ্দিকুর রহমান জানতে পেরে ক্ষিপ্ত হয়ে আমার ভোটের ফলাফল ঘুরিয়ে দিয়ে প্রতিপক্ষকে শিশিরকে জিতিয়ে দেওয়া হয়। তাকে হারিয়েছে বলে অভিযোগ করেন ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শ্যামল দেবনাথ। তিনি ভোটের ফলাফল পূনঃ গননার দাবী জানান।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।