Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৮ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবিতে ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ

ইবি প্রতিনিধি
জুন ১৮, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক ছাত্রলীগ কর্মী কর্তৃক অপর এক ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার (১৮ জুন) দুপুর ২ টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের (আন্তর্জাতিক ব্লক) ৪০৯ নম্বর  রুমে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রলীগ কর্মী যোবায়ের রহমান বিশ্ববিদ্যালয়ের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপসম্পাদক ছিলেন।

ভুক্তভোগী জানান, হঠাৎই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত এর কর্মী মুন্সী কামরুল হাসান অনিক সোহান ও রাফিজসহ আমার রুমে এসে আমাকে বেধড়ক মারপিট করেছে এবং আমাকে মারার হুমকি দিয়েছে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান লালনের রাজনীতি করায় আমাকে এ মারপিট করা হয়েছে। এমতাবস্থায় আমি আমার জীবন নিয়ে শঙ্কিত। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি দৃষ্টি আকর্ষণ করছি এবং এর সুষ্ঠু বিচার করার দাবি জানাচ্ছি।

অভিযুক্ত ছাত্রলীগ কর্মী মুন্সী কামরুল হাসান অনিক বলেন, ঘটনাটির সূত্রপাত সিটে থাকাকে কেন্দ্র করে। যোবায়ের যে রুমে থাকতো ওই রুমে আগে থেকেই গণিত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের জুলকার-নাইম নামের এক শিক্ষার্থী থাকতো। তার ক্লাস-পরীক্ষা শেষ হওয়ায় সে তার ছোট রাফিজকে রুমের চাবিটি দিয়ে যায়। ওই রুমে রাফিজ উঠতে গেলে যোবায়ের তার সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ঘটনাটি জানার পরে আমি সেখানে যাই। সেখানে গেলে সে আমাকেও গালিগালাজ করে। আর মারধরের যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। তাকে কোন ধরনের আঘাত করিনি। আমি শুধু সেখানে বিষয়টি সমাধানের জন্যই গিয়েছিলাম।

বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ড. মাহবুবুল আরফীন বলেন, বিষয়টি আমি জেনেছি। হল প্রভোস্ট বরাবর অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ভুক্তভোগী ও অভিযুক্ত তারা দুইজনই বিশ্ববিদ্যালয়ের অছাত্র। তারা হলে থেকে ক্যাম্পাসের ভিতরে এধরনের ঘটনা ঘটাবে এটা অত্যন্ত দুঃখজনক। বিষয়টি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট সমাধানের চেষ্টা করছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।