Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৯ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সাভারে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
জুন ১৯, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু অসাধু নামধারী সাংবাদিক ঠিকাদারদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করায় সংবাদ সম্মেলন করেছে সাভার তিতাস গ্যাস ঠিকাদার প্রতিনিধি কল্যাণ সমিতি ।
রবিবার (১৯ জুন) দুপুরে সাভার তিতাস গ্যাস ঠিকাদার সমিতির অফিসে এই সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
এসময় ঠিকাদার সমিতি সাধারণ সম্পাদক কায়সার হামিদ বলেন,আমরা কয়েকদিন যাবৎ লক্ষ্য করিতেছি যে , সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু অসাধু নামধারী সাংবাদিক আমার ও আমাদের ঠিকাদারদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে , যাহার কোন ভিত্তি নেই এবং উক্ত সংবাদ মহিবুব আলম রানা নামের ফেসবুক পেইজে দিনে ২-৩ বার করে পোষ্ট আসছে । এই রানা ও তার বাহিনী সাভার ও আশুলিয়ার বিভিন্ন বাসা বাড়ীতে সাংবাদিকতা পরিচয় দিয়ে বিভিন্ন গ্রাহকের বিল বই চেক করে এবং অবৈধ চুলা পেলে মোটা অংকের টাকা আদায় করে , যদি টাকা না পায় ঐ গ্রাহকের বিরুদ্ধে তিতাস গ্যাস ম্যানেজারের কাছে অভিযোগ করে তাহার সংযোগটি বিচ্ছিন্ন করার জন্য চাপ প্রয়োগ করে । এমনকি আমি ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক কাওসার আমার কাছ থেকে গত ১৪ই জুন বেলা ১১.০০ ঘটিকার সময় সমিতির অফিসে এসে ৩,০০,০০০ ( তিন লক্ষ ) টাকা চাঁদা দাবি করেন ,আমি চাঁদা না দিলে আমাদের বিরুদ্ধে নানা মিথ্যা সংবাদ প্রচারের হুমকি দেয় । তার পরিপ্রেক্ষিতে আমরা ঠিকাদার কল্যাণ সমিতির পক্ষ থেকে গত ১৬ই জুন সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি । তাই আমরা ঠিকাদার সমিতি এই মিথ্যা সংবাদ পরিবেশনের ঘোর প্রতিবাদ ও তীব্র নিন্দা প্রকাশ করছি।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি, আব্দুর রশিদ ও ঠিকাদার কল্যাণ সমিতির সকল সদস্য বৃন্দ, এছাড়াও সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।