Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৫ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সেতুর কাজে যারা বাধা দিয়েছিল তাদের শুভবুদ্ধির উদয় হবে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
জুন ২৫, ২০২২ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতুর নির্মাণ কাজে যারা বাধা দিয়েছিল তাদের কারো প্রতি আমার রাগ নেই, অভিযোগ নেই, অনুযোগ নেই। সেতুর কাজ বন্ধ করতে যারা নানাভাবে ষড়যন্ত্র করেছিল বা বাধা দিয়েছে, তাদের শুভবুদ্ধির উদয় হবে, তাদের হৃদয়ে দেশপ্রেম জাগ্রত হবে। দেশের মানুষের প্রতি তারা আরও দায়িত্ববান হবেন।

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে মাওয়া প্রান্তের সুধী সমাবেশে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, দেশবাসীর প্রতি কৃতজ্ঞ। যারা বার বার আমাকে সাহস যুগিয়েছেন। আমি বাবা-মা, ভাই সব হারিয়ে এদেশের মানুষের উপর ভরসা রেখেই ফিরে এসেছিলাম। আওয়ামী লীগ আমাকে সভাপতি নির্বাচিত করেছিল বলেই ফিরে এসেছিলাম। অনেক বাধা ছিল। এসেছিলাম একটি লক্ষ্য সামনে নিয়ে। যে দেশ আমার বাবা স্বাধীন করে গেছেন সেই দেশ এভাবে অবহেলিত থাকতে পারে না। এই দেশের জন্য আমাকে কিছু করতে হবে। যে সাহস আমি পেয়েছি, দেশের জনগণ যে সাহস দিয়েছে। আমার মা-বাবার দোয়া সবসময় আমার উপরে ছিল। তাদের আশীর্বাদের হাত আমার মাথায় আছে বলেই এই কাজগুলো করতে পেরেছি।

তিনি বলেন, এই সেতুর কাজ বন্ধ করতে যারা নানাভাবে ষড়যন্ত্র করেছিল বা বাধা দিয়েছে, তাদের শুভবুদ্ধির উদয় হবে, তাদের হৃদয়ে দেশপ্রেম জাগ্রত হবে। দেশের মানুষের প্রতি তারা আরও দায়িত্ববান হবেন।

উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। এ ছাড়া বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।