Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৭ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঝিকরগাছায় বিরোধ মেটাতে গিয়ে ইউপি সদস্যসহ আহত ৩

আশরাফুজ্জামান বাবু, ঝিকরগাছা
জুন ২৭, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

যশোরের ঝিকরগাছার সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে রবিবার (২৬ জুন) সন্ধ্যায় দু’পক্ষের বিরোধ মেটাতে গিয়ে আহত হয়েছেন স্থানীয় ইউপি সদস্য সহ তিনজন।
আহত ইউপি সদস্য গোলাম কিবরিয়া সুমন জানান, শ্রীরামপুর বাজারের জুতা ব্যবসায়ী শহিদের সাথে একই গ্রামের রফিকের সাথে কথা কাটাকটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই সময় তিনি বাজারেই ছিলেন।মারামারির খবর শুনে তিনি উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করতে গেলে একই গ্রামের আঃ মজিদের ছেলে রাজীব, হারুন, সুজনসহ আরও কয়েকজন পরিকল্পিত ভাবে লোহার পাইপ দিয়ে মাথায় আঘাত করলে তাঁর মাথা ফেটে যায়। আঘাতপ্রাপ্ত হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে রাজীবের ভাই হারুনসহ আবারও ইউপি সদস্য সুমনকে লাথি এবং ঘুষি মারতে থাকে। ওই সময় ইউপি সদস্যকে ঠেকাতে গিয়ে রাজীবের লোহার পাইপের আঘাতে রুবেল নামে আরও একজন আহত হন।
পরে স্থানীয় জনতা ক্ষেপে গিয়ে হারুনকে ধরে গণপিটুনি দিলে রাজীব কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। গণপিটুনিতে হারুনও আহত হন।
স্থানীয়রা জানান, আহতদের চিকিৎসার জন্য ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ইউপি সদস্য সুমনের মাথায় ৯ টি সেলাই ও আহত রুবেলের চোখের কোনে দুটি সেলাই দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে তারা বাড়িতে চলে যায়। এ ঘটনায় শ্রীরামপুর বাজারের দোকানপাট সব বন্ধ হয়ে যায় এবং এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এস আই মোল্লা হাফিজ জানান, ঘটনার পরপরই এস আই মেজবাহুর রহমান এবং এস আই আমিরের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।