Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৭ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

চন্দনাইশে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধি
জুন ২৭, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

আউশ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদন কর্মসূচির আওতায় চট্রগ্রামে চন্দনাইশ উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
২৭ জুন (সোমবার) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি। এই বীজ ও সার কৃষকদের হাতে তুলে দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী,উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী,পৌর মেয়র মাহবুবুল আলম খোকা,সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী,কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী’র সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন,কৃষি কর্মকর্তা স্মৃতি রানী সরকার,উপজেলা প্রকৌশলীর জুনায়েদ আফসার,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইমরান হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী,উপ-সহকারী সংরক্ষণ কর্মকর্তা ইশতিয়াক আহমদ আরিফ,একাডেমিক সুপারভাইজার কাজী মোহাম্মদ মোজাম্মেল হক, চেয়ারম্যান যথাক্রমে,আবদুল শুক্কুর,এস এম সায়েম,এডভোকেট খোরশেদ বিন ইসহাক,খোরশেদ আলম টিটু ছাত্রলীগ নেতা কাফিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেন বাংলাদেশ প্রধানত কৃষি প্রধান দেশ। এই দেশের কৃষক কষ্ট করে রোদে পুড়ে আর বৃষ্টিতে ভিজে শস্য উৎপাদন করে,আর আমরা সবাই সেই উৎপাদিত ফসল খেয়ে থাকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের কৃষকদের জীবনমান উন্নয়নে বিভিন্ন ভাবে কাজ করে গেছেন। আর তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাবার আদর্শে পথ চলছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।