Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৮ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবিতে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণের নবীন বরণ ও প্রবীণ বিদায়

ইবি প্রতিনিধি
জুন ২৮, ২০২২ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুর সোয়া ১ টায় পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

সংগঠনটির সভাপতি সরদার তরিকুল ইসলামের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, লালন শাহ হলের প্রভোস্ট ড. মো. ওবায়দুল ইসলাম, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক বনানী আফরীন, উপ-রেজিস্ট্রার মো. মাছুদুল হক তালুকদার বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক হাওলাদার আরিফ বিল্লাহ। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন মোঃ দিদারুল ইসলাম রাসেল ও চাঁদনী খাতুন।

অনুষ্ঠানে অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, পরের জন্য কিছু করতে পারার আনন্দ অতুলনীয়।

তিনি বলেন, পরিচিতজন, এলাকার জন কখনো কখনো আপনজন হয়ে ওঠে। পারস্পরিক সহযোগিতার প্রয়োজনে তাদের মধ্যে আন্তরিকতাবোধ ও মানসিক নৈকট্য গড়ে ওঠে।

বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে তিনি আরও বলেন, তোমরা পৃথিবীতে নিজের অবস্থান তৈরি করো। বিশ্ববিদ্যালয়ের সাথে সব সময়ই তোমাদের বন্ধন অটুট থাকবে। এসময় আমরা পারবো, এই প্রত্যয়ে সোনার বাংলা বিনির্মাণে শিক্ষার্থীদের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।