Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৯ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কিশোরগঞ্জের নিকলীতে গণধর্ষণে গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ
জুন ২৯, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়ে মৃত্যুর ঘটনায় স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার (২৯ জুন) সকালে উপজেলার জারইতলা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (২৮ জুন) মধ্যরাত ২টার দিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান।
পুলিশ জানায়, গত কয়েক মাস আগে উপজেলার শাহপুর এলাকার লালচান মায়ার সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী লালচান স্ত্রীকে অসামাজিক কার্যকলাপে জড়াতে চাপ দিতে থাকেন। এই অভিযোগ এলাকায় সালিশ দরবারও হয়। গত সোমবার (২৭ জুন) ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাচ্ছিলেন। রাত আনুমানিক ৮টার দিকে শাহপুর মোড়ে ৬/৭ জন ওই নারীকে অপহরণ করে একটি পতিত জমিতে নিয়ে যায়। সেখানেই তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।
পরে মঙ্গলবার (২৮ জুন) সকালে স্থানীয় এলাকাবাসী ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে সেখান থেকে রাতে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়। ওই গৃহবধূর স্বজনদের অভিযোগ এ ঘটনার পেছনে স্বামীর লালচানের মদদ রয়েছে।
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় সাতজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। পরে অভিযান পরিচালনা করে স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য ওই গৃহবধূর মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।