Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৯ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবির চার দপ্তরে নতুন প্রধান

ইবি প্রতিনিধি
জুন ২৯, ২০২২ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চার দপ্তরে নতুন প্রধান নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। বুধবার (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি সূত্রে, রেজিস্ট্রার দপ্তরের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসাবে নিয়োগ পেয়েছেন এইচ. এম. আলী হাসান।

তিনি সদ্যবিদায়ী ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমানের স্থলাভিষিক্ত হয়েছেন। মু. আতাউর রহমানের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হওয়ায় পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের  ভারপ্রাপ্ত পরিচালক এইচ. এম. আলী হাসানকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসাবে দায়িত্ব প্রদান করেছে কর্তৃপক্ষ।

এছাড়াও তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসাবে উপ-রেজিস্ট্রার ড. মো. আমানুর রহমানকে, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসাবে উপ-পরিচালক (অডিট) শেখ মো. জাকির হোসেনকে এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসাবে উপ-রেজিস্ট্রার (প্রশাসন-১) ড. মো. নওয়াব আলীকে দায়িত্ব প্রদান করেছে কর্তৃপক্ষ। তাঁরা যথাক্রমে মো. আতাউল হক, মো. ছিদ্দিক উল্যা এবং এইচ. এম. আলী হাসানের স্থলাভিষিক্ত হয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  ৩০ জুন ২০২২ তারিখ থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাঁদেরকে প্রদত্ত দায়িত্ব পালন করতে হবে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মো. তারেকের অবসরোত্তর ছুটি (পিআরএল) বাতিল করে তাঁকে আগামী ১ বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।