Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাভারে যাত্রীবাহী বাসে ডাকাতি 

আতিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার
জুলাই ১, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সাভারে একটি দুর পাল্লার যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে ও পিটুনিতে প্রায় চল্লিশ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।
বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এঘটনাটি ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত দশ টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে সিংড়া এলিগেন্স নামের একটি দুর পাল্লার যাত্রীবাহী বাস যাত্রী নিয়ে নাটোরের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার পর বাসটি সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় পৌছলে নাটোরে যাওয়ার জন্য সেখান থেকে পাঁচ যাত্রী বাসে উঠেন। এসময় বাসে আরও চল্লিশজন যাত্রী ছিলো। পরে বাসটি গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌছলে বাইপাইল থেকে উঠা মুখোশধারী পাঁচ যাত্রীবেশী ডাকাত বাসের ড্রাইভার হেলপারসহ যাত্রীদের অতর্কিত ভাবে ছুরিকাঘাতে ও পিটিয়ে আহত করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুটপাট করে এক ডাকাত গাড়িটি চালিয়ে টাঙ্গাইল দিয়ে ঘুরিয়ে আবারও সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এসে গাড়ি রাখেন।
এসময় কিছু যাত্রী রক্তাক্ত অবস্থায় চিৎকার দিলে ঢাকা আরিচা মহাসড়কে টহলরত সাভার মডেল থানার এস আই মজিবুর রহমান ডাকাতির বিষয়টি বুঝতে পেরে সেখানে গেলে তিন ডাকাত পালিয়ে গেলেও ফিরোজ আর হৃদয় নামের দুই ডাকাতকে আটক করতে সক্ষম হন।
পরে পুলিশ বাসটি ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।
এবিষয়ে সাভার মডেল থানার এস আই মজিবুর রহমান বলেন,অন্য ডাকাতদের আটকের চেষ্টা চলছে ও সাভার মডেল থানায় একটি ডাকাতির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।