Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

‘পুলিশের বন্ধু বঙ্গবন্ধু’

বার্তাকন্ঠ
জুলাই ২, ২০২২ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

পাবনা ব্যুরো।।  জেলা পুলিশের উদ্যোগে আজ ‘পুলিশের বন্ধু বঙ্গবন্ধু’ নামে স্থিরচিত্রের উদ্বোধন করা হয়েছে।
বাংলাদেশ পুলিশ বাহিনীর সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কতটা মানবিক ও আন্তরিক ছিলেন সেটি তুলে ধরা হলো স্থিরচিত্রের মাধ্যমে।
শনিবার দুপুরে পাবনা জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ সুপার কার্যালয়ে ‘পুলিশের বন্ধু বঙ্গবন্ধু’ নামে এই স্থিরচিত্রের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহম্মদ মহিবুল ইসলাম খান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।
পুলিশের সঙ্গে বঙ্গবন্ধুর ঐতিহাসিক বিভিন্ন মুহুর্তের নানা স্থিরচিত্র নিয়ে পাবনা জেলা পুলিশের কার্যালয়ে শৈল্পিক ও নান্দনিক সৌন্দর্য বর্ধন  শোভা পেয়েছে প্রায় ৩৩টি স্থিরচিত্র। জেলা পুলিশ সুপার কার্যালয়ের প্রবেশ মুখের করিডোরের  দেয়াল ও উপরে উঠার সিঁড়িতে টানানো হয়েছে এই ছবিগুলো। মূল ছবিতে নিজ বাসভবনে লুঙ্গি পরা বঙ্গবন্ধু আদর করে খাওয়ার জন্য ডেকে নিচ্ছেন তার নিরাপত্তার থাকা এক পুলিশ সদস্যকে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধুর সঙ্গে পুলিশের ঐতিহাসিক নানা মুহুর্তের  বেশ কিছু স্থিরচিত্র  নতুন প্রজন্মের পুলিশ সদস্যকে অনুপ্রাণিত করবে।
সংশ্লিষ্টরা জানিয়েছেন,পাবনা জেলা পুলিশ সুপার কার্যালয়ে আগত সকলেই বঙ্গবন্ধুর মানবিক কাজের স্থিরচিত্র এক নজর  দেখতে পাবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা চন্দন কুমার চক্রবর্তী, পাবনা  প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, সদর উপজেলা  চেয়ারম্যান  মোশারফ  হোসেন,  পৌর  মেয়র শরীফ উদ্দিন প্রধান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  রোকনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার  শেখ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার আরজুমান আক্তার প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।