Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৩ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

রাঙ্গুনিয়ায় ট্রাক- অটোরিক্সার সংঘর্ষে নিহত-১, আহত-৩

এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো
জুলাই ৩, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিক্সা চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ৩ জন যাত্রী।
আহত ৩ জনকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রবিবার (৩ জুলাই) সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম – কাপ্তাই মহাসড়কের রাঙ্গুনিয়া উপজেলা অংশের চন্দ্রঘোনা ইউনিয়নের বুইজ্জার দোকান নামক এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।
নিহত অটোচালক মো. জমির উদ্দিন (৪৫) উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের ২নং ওয়ার্ডের শিকদার পাড়া গ্রামের এখলাছুর রহমানের বড় ছেলে। তিনি ৩ কন্যা সন্তানের জনক।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপেজলার চন্দ্রঘোনা বুইজ্জার দোকান নামক স্থানে কাপ্তাইগামী একটি দ্রুতগতির ট্রাক (চট্টমেট্রো-ড ১১.৩৫৮৭) একটি যাত্রীবাহি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে হলে ঘটনাস্থলে অটো রিক্সা চালক জমির উদ্দিন নিহত হন। আহত হন ৩ জন যাত্রী। তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
রাঙ্গুনিয়া মডেল থানার ইনচার্জ মাহবুব মিল্কি বলেন, সকাল সাড়ে ১২টায় কাপ্তাইগামী একটি ট্রাক চন্দ্রঘোনার বুইজ্জ্যার দোকান নামক স্থান অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে হলে রিক্সাটি ধুমরে মুচরে যায়। দূর্ঘটনায় ঘটনাস্থলেই অটো চালক জমির উদ্দিন নিহত হয়েছে।
তিনি আরও বলেন, অটো চালকের লাশ পুলিশ হেফাজতে আছে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক পলাতক আছে। তবে যানবাহন দু’টি অতিমাত্রায় দ্রুতগতির কারনেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।