Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৬ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, নগ্ন ভিডিও ধারণ

নোয়াখালী প্রতিনিধি
জুলাই ৬, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর সদর উপজেলায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (২৬) ধর্ষণ ও তার নগ্ন ভিডিও চিত্র ধারণের অভিযোগে মো. কালাম ওরফে কালা মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। 

আজ বুধবার (৬ জুলাই) দুপুর ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন  র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন আল আকসা রেস্তোরার সামনে থেকে তাকে আটক করে র‌্যাব।

এসময় অভিযুক্ত যুবকের কাছ থেকে ভুক্তভোগীর আপত্তিকর ভিডিও সম্বলিত একটি মোবাইল, দুইটি সিম, একটি মেমোরি কার্ড, ভুক্তভোগীর আপত্তিকর ছবির স্ক্রিনশট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত কালাম উপজেলার নোয়াখালী পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর গ্রামের আবিদ মিয়ার বাড়ির মৃত নুরুল আমিনের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বামী প্রবাসী হওয়ায় ভুক্তভোগী তার পিতার বাড়িতে বসবাস করে আসছিলো। অভিযুক্ত গত ২৬ জুন রাত ১০টার দিকে ভুক্তভোগী রাতের খাবার শেষ করে ছোট ছেলেকে ঘুম পাড়িয়ে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘরের বাহিরে টয়লেটে যান। ওই সুযোগে কালাম অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য ভুক্তভোগীর অগোচরে বসত ঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে ছিলেন। রাতে ভুক্তভোগী ঘুমিয়ে পড়লে আসামি তার অজান্তে অশ্লীল ও আপত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করেন।

পরবর্তীতে আসামি তার হাতে থাকা একটি ছোড়া ভুক্তভোগীর ছোট ছেলের গলায় ধরে ভয়ভীতি প্রদর্শন করে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এ ঘটনার পর থেকে আসামি ভুক্তভোগী ও তার সৌদি প্রবাসী স্বামীর কাছে ১০ লাখ টাকা দাবি করেন এবং দাবিকৃত টাকা প্রদান না করলে ভুক্তভোগীর অশ্লীল আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ সুধারাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।