Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১২ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

১৯ বছর পর কমিটি পেল শরণখোলার সাউথখালী ইউনিয়ন ছাত্রলীগ 

শেখ নাজমুল ইসলাম, শরণখোলা প্রতিনিধি
জুলাই ১২, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

১৯ বছর পর বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। ১১ জুলাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
শরণখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাব্বির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপিতে, সাংগঠনিiক গতিশীলতা বৃদ্ধি ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে আল ইমরান সিফাতকে সভাপতি ও শামীম আহসান ফরাজী বাবুকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য বাগেরহাটের শরণখোলা উপজেলার ৪নং সাউথথালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।
এ বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ জানান, বাগেরহাট জেলা ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী উপজেলার সকল ইউনিয়ন স্কুল কলেজ ও ওয়ার্ডে ছাত্রলীগের কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে ও নতুন নেতৃত্ব গড়তে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান হাসান জানান, ১৯ বছরে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন করতে না পারার বিষয়টি দুঃখ জনক। আমরা ছাত্রলীগের নেতৃত্বে থাকাকালীন ২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে সাউথখালী ইউনিয়নের কমিটি ঘোষনা করেছিলাম। তবে, কারো প্ররোচনায় ব্যক্তিগত লোকদের দিয়ে কমিটি ঘোষনা না করে পারিবারিক ও রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড বিবেচনা করে নেতৃত্বে আনা উচিত বলে মনে করেন সাবেক এ ছাত্র নেতা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।