Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১২ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে বি এফ সি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম, (রাণীশংকৈল)ঠাকুরগাঁও
জুলাই ১২, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বাংলাগড় আলিম মাদ্রাসা মাঠে বাংলাগড় ফেডারেশন ক্লাব (বিএফসি)  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি আজ মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় বাংলাগড় একাদশ বনাম বাচোর স্পোর্টিং ক্লাব একাদশ মোকাবিলা করেন।খেলায় নির্ধারিত সময়ে বাংলাগড় একাদশ ১ বাচোর স্পোর্টিং ক্লাব একাদশ ১গোলে ড্র করে। পরে ট্রাইব্রেকারে বাংলাগড় একাদশকে ১-৩গোলে বাচোর স্পোর্টিং ক্লাব পরাজিত করে।
উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং রাতোর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও এলাকার গরিব দুঃখী মানুষের অহংকার বিশিষ্ট সমাজসেবক জনাব এডভোকেট আকতার হোসেন ।গেষ্ট অব অর্নার হিসেবে উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা ৭নং রাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু শরৎচন্দ্র রায় ও ৭নং রাতোর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল রানা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.মো: আবু বকর সিদ্দিক,আর এইচ মেমোরিয়াল স্কুলের সহকারী শিক্ষক নাজমুল হাসান ৭,৮,৯ ও ৪,৫,৬ মহিলা সংরক্ষিত ইউপি সদস্য জনাব মমতাজ বেগম ও রেহেনা পারভীন এবং ৩,৪,৭,৮,৯ নং ওয়ার্ড ইউপি সদস্যরাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ওয়ার্ড, ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের নেতা কর্মী বৃন্দ।
বিভিন্ন এলাকা থেকে খেলা দেখতে আসা হাজারো দর্শকের উপস্থিতি দেখে প্রধান অতিথি জনাব এডভোকেট আকতার হোসেন বাংলাগড় বিএফসি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় খেলা পরিচালনা কমিটিকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞ্যপন করেন।
“খেলায় শক্তি খেলায় বল, মাদক ছেরে খেলতে চল”  যুবসমাজকে মাদকদ্রব্যের ভয়াল থাবা থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই তাই পড়ালেখার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার এমন আয়োজন একান্ত প্রয়োজন। সেই সাথে খেলার প্রতি মনোযোগী হতে সকল অভিভাবকদের তাদের সন্তানদের খেলাধুলায় উৎসাহ প্রদান করার আহ্বান জানান তিনি।
এসময় তিনি আরো বলেন, খেলাধুলার জন্য প্রয়োজন মাঠ এলাকায় তেমন খেলার মাঠ না থাকায় একমাত্র এই মাদ্রাসার মাঠটি চতুর পার্শ্বে বাউন্ডারি করে খেলার উপযোগী করতে এলাকাবাসীর পক্ষ থেকে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। বাংলাগড় আলিম মাদ্রাসা মাঠ সংস্কারের জন্য নিজস্ব অর্থায়নে ৫০০০০ হাজার টাকা সহায়তা প্রদান করবেন বলে জানান তিনি।
৭নং রাতোর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান বাবু শরৎচন্দ্র রায় বলেন, প্রত্যেন্ত অঞ্চলে এমন খেলা পরিচালনা করা অবিশ্বাস্য, হাজার হাজার মানুষের উপস্থিতিতে কোন সমস্যা ছাড়াই খেলা সুস্ঠুভাবে সম্পন্ন করায় খেলা পরিচালনা কমিটির সভাপতি অমল চন্দ্র রায় কে আন্তরিক ধন্যবাদ জানান তিনি। সেই সাথে এমন আয়োজন আরো করার জন্য খেলা পরিচালনা কমিটিকে আহ্বান জানান তিনি।
খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন আমন্ত্রিত প্রধান অতিথি জনাব এডভোকেট আকতার হোসেন । খেলাটি সঞ্চালন করেন জুয়েল সরকার। সার্বিক সহযোগিতায় ছিলেন খেলা পরিচালনা কমিটির সভাপতি অমল চন্দ্র রায় ও বিএফসি ফুটবল টুর্নামেন্টের আয়োজক কমিটি ইসলাম উদ্দিন, রুবেল, আমজাদ হোসেন, শুভ, রাব্বি, সোহরাব হোসেন লিটন,সুমন, সোহরাব, পারভেজ,সুমন, আতিকুর রহমান, সবুজ, জুয়েল ও করিমুল ইসলাম।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।