Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৩ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে তৃতীয় লিঙ্গের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আব্দুল আউয়াল, (সদর) ঠাকুরগাঁও
জুলাই ১৩, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়ায় ঘর থেকে বৃষ্টি (৪০) নামে এক তৃতীয় লিঙ্গের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১৩ জুলাই) দুপুরে তৃতীয় লিঙ্গদের জন্য নির্মিত ‘উত্তরণ আশ্রয়ণ’ গুচ্ছগ্রামের বৃষ্টির শয়ন ঘরের ছাউনির সরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ও ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
ওসি কামাল হোসেন বলেন, বুধবার দুপুরে খবর পেয়ে দুপুরে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
আশ্রয়ণে বসবাসকারী তৃতীয় লিঙ্গের সদস্যদের বরাতে তিনি আরও বলেন, গতকাল মঙ্গলবার বৃষ্টির সঙ্গে তার এক বান্ধবীর বাকবিতণ্ডা হলে একপর্যায়ে বৃষ্টিকে চড়-থাপ্পড় মারা হয়। এতে মন খারাপ করে হয়তো তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানিয়েছে সেখানকার অন্যান্য সদস্যরা। এমনিতে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানালেও বৃষ্টির লাশ কাটা ছেঁড়া করা হলে মরদেহ তারা নেবে না বলে আপত্তি জানান।
ওসি বলেন, বর্তমানে এটি নিয়ে ধারণামূলক কোনো মন্তব্য করছি না। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। ময়নাতদন্তের পরে সেখানকার তৃতীয় লিঙ্গেরা মরদেহ না নিয়ে গেলে আঞ্জুমান মফিদুল দিয়ে দেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।