Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৩ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্রীড়া উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করছে শেখ হাসিনার সরকার: সুরুজ

কাহালু( বগুড়া) প্রতিনিধি
জুলাই ১৩, ২০২২ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঈদ পরবর্তী আনন্দ উৎসব উপলক্ষে  বগুড়ার কাহালু সাগাটিয়া যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। বুধবার ১৩ জুলাই উক্ত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধন করেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ।
ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন কাহালু বাজার শাখার সভাপতি গোলাপ প্রামানিক।
উক্ত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার  সরকার ক্রীড়া উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করছেন, খেলার মাধ্যমে শারিরিক ও মানসিকতার বিকাশ ঘটে এবং   সুস্থ ও সুন্দর থাকতে হলে আমাদের সকলকে নিয়মিত খেলা করা ও ব্যয়াম করা প্রয়োজন। আমাদের ছেলে- মেয়েদেরকে নিয়মিত খেলা করার সুযোগ করে দিতে হবে। আরও বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার আমাদের খেলোয়াড়দের এবং সাংস্কৃতিক কর্মসূচি প্রতি সজাগ দৃষ্টি রাখেন  সব সময়। প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণের সময় উল্লেখিত কথা বলেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতীলীগ কাহালু উপজেলা শাখার সভাপতি শাহিন ফকির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব মো. জাহিদুর রহমান, আছমা বেগম, কাহালু পোনা মাছ উৎপাদন সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুর রাজ্জাক, আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন কাহালু বাজার শাখার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মুন্সি, সাংগঠনিক সম্পাদক আমিন শেখ, বিসমিল্লাহ মৎস্য আড়ৎ এর প্রোপ্রাইটর আজিজুল মুন্সি, রজনী টেলিকন এর প্রোপ্রাইটর আলাল উদ্দিন, সমাজসেবক আজাদুর রহমান প্রমূখ। ।  সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।