Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দুর্গাপুরে বন্যাদুর্গতদের ২০০পরিবারের মাঝে ত্রাণ, ফ্রী চিকিৎসা ও বিশুদ্ধ পানি দিল সেনাবাহিনী 

Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রি,বিশুদ্ধ পানি বিতরণ ও ফ্রী মেডিক্যাল ক্যাম্প করেছে ঘাটাইল পদাতিক ডিভিশনের সেনাবাহিনীর একটি টিম। বুধবার (১৩ জুলাই) দিনভর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের শংকরপুর গ্রামে ত্রাণ ও বিশুদ্ধ পানি বিতরণ ও ফ্রী মেডিক্যাল ক্যাম্প করা হয়।
এ সময় গাঁওকান্দিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য  ইসমাইল হোসেন শেখ,সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো.শামীম, মেডিক্যাল অফিসার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ উপস্থিত ছিলেন।
সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা আমেনা বেগম বলেন,বেশ কয়েকদিন ধরেই সর্দি জরে ভোগছিলাম। টাকার অভাবে ঔষধ খাইতে ও ডাক্তার দেখাতে পারছিলাম না। আইজগ্যা সেনাবাহিনীর ডাক্তার আইবো শুইনা ফ্রি মেডিক্যাল ক্যাম্পে আইলাম। টাহা ছাড়া ডাক্তার দেখাইলাম, সাথে স্যাররা ঔষধ দিলো। আল্লাহ আপনাগোর মঙল করুক।
নাম প্রকাশে অনিচ্ছুক দুর্গাপুর সেনাবাহিনীর ক্যাম্পের এক কর্মকর্তা জানান, দেশের বেশ কিছু জেলায় বন্যায় কম বেশি ক্ষতিগ্রস্ত হলেও কিছু কিছু এলাকা নিদারুণভাবে আক্রান্ত হয়েছে। বিশেষ করে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার প্রায় ১লাখ ৫৫হাজার ৬শ ৭০ জন মানুষ বন্যায় দুর্দশাগ্রস্ত এবং সেখানকার প্রায় ২হাজার ৬শ ২০টি পরিবার সাময়িকভাবে গৃহহীন হয়ে পড়েছে। প্রতিনিয়ত বন্যা দুর্গত এলাকায় গমন ও দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রি, বিশুদ্ধ পানি বিতরণ ও ফ্রী মেডিক্যাল ক্যাম্প করা হচ্ছে। বন্যা দুর্গত এলাকার দায়িত্বপ্রাপ্ত উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।