Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৬ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কাহালুতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-ছেলেসহ ৪ জনের

শাহাবুদ্দিন, কাহালু (বগুড়া)
জুলাই ১৬, ২০২২ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার কাহালু থানাধীন নারহট্র ইউনিয়নে এসিআই ফার্টিলাইজার এর সামনে  প্রাইভেটকার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন আরও একজন।

শনিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে জেলার কাহালু উপজেলার দরগাহাট এলাকার বগুড়া-নওগাঁ মহাসড়কে সজল ফ্যাক্টরির সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নওগাঁর ধামইরহাট উপজেলার ১ নম্বর ধামইরহাট ইউনিয়নের তনসের আলী (৬০) ও তার ছেলে টগর আলী (৩৫), একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান বিজয় (৩৫) এবং প্রাইভেটকার চালক পত্নীতলা এলাকার মান্নুর ছেলে সুমন (৩০)। আহতের নাম শাকিল (২০)। বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জানা গেছে, নিহত তনসের আলী নওগাঁর ধামইরহাট উপজেলার ১ নম্বর ধামইরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তনছের আলী ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-২২ -১৪৯৮) নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিল তারা। পথিমধ্যে কাহালুর দরগাহহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো-গ-২৩-১৭১৩) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তনছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেটকারচালক সুমন মারা যান। পরে আহত শাকিল ও আব্দুর রহমান বিজয়কে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমান বিজয়ের মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় ঘটনাস্থলে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন এবং আহতদের হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। তবে ট্রাকচালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। ট্রাক জব্দ করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।