Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৬ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বাস স্টপেজ’র দাবীতে শ্রীনগরে মানববন্ধন

শহিদ শেখ (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
জুলাই ১৬, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার যাত্রী কল্যাণ পরিষদ আয়োজিত। ১৫জুলাই শুক্রবার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাবের সামনে, সিরাজদিখান, শ্রীনগর, এবং লৌহজং এর যাত্রী হয়রানির এবং বাসের স্টপেজ এর দাবীতে মানববন্ধন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলার যাএী কল্যান পরিষদের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, সদস্য সচিব ও পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুন খান।
আরোও উপস্থিত ছিলেন শ্রীনগর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন টিপু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন লস্কর, উপজেলা প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি আমজাদ হোসেন, সিজুয়ে কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, আরাম পরিবহনের চেয়ারম্যান মোঃশাহ আলম।
এছাড়া আরও উপস্থিত ছিলেন শ্রীনগর থানা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায়, ঢাকা মেডিকেল কলেজের ডাঃমোঃরাশেদুল হাসান। যাত্রী কল্যাণ পরিষদের আহ্বায়ক ওয়াহিুর রহমান জিঠু বলেন, আমরা শ্রীনগর, লৌহজং ও সিরাজদিখান বাসী ঢাকা যাওয়া আসা করতে খুবই ভোগান্তি মধ্যে আছি। তিনি আরও বলেন, আমাদের একটাই দাবি আমরা যেন আগের মত বাসে করে ঢাকা যাতায়াত করতে পারি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।