Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ফেসবুকে সাংবাদিকের নামে মানহানিকর পোস্ট, থানায় অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি 
জুলাই ১৯, ২০২২ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীতে এক সাংবাদিকের নামে ফেসবুকে মানহানিকর পোস্ট দেওয়ার অভিযোগ উঠেছে রিয়াজ আক্তার ৩৫ নামে এক ব্যক্তি বিরুদ্ধে।
এ ঘটনায় ১৮ই জুলাই রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন গ্লোবাল টেলিভিশন ও দৈনিক সংবাদ সারাবেলার জেলা প্রতিনিধি  ভুক্তভুগি সাংবাদিক রবিউল ইসলাম খন্দকার।
 অভিযুক্ত রিয়াজ আক্তার রাজবাড়ী শহরের ২ নং বেড়াডাঙ্গা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।
সাংবাদিক রবিউল ইসলাম খন্দকারের অভিযোগে উল্লেখ করা হয়েছে, গতকাল ১৮ই জুলাই বিকাল ৫টায় তিনি তার ফেসবুক আইডি ‘জড়নরঁষ ওংষধস কযধহফড়শধৎ’-তে ঢুকে দেখতে পান উক্ত রিয়াজ আক্তার তার ফেসবুক আইডি ‘জবধু অশঃবৎ’-এ পোস্ট দিয়ে লিখেছে ‘রাজবাড়ীর সাংবাদিক রবিউল খন্দকারকে আমাদের নতুন বিভাগ পদ্মার বিভাগীয় মন্ত্রীর দায়িত্ব দেয়া হোক। কারণ রাজবাড়ীতে উনি যেভাবে দায়িত্বের সাথে সাংবাদিকতা করেন, বাংলাদেশে এত দায়িত্বশীল সাংবাদিক খুবই কম রয়েছেন। রবিউল স্যার এর ঋধপবনড়ড়শ প্রোফাইল দেখবেন তিনি কত বড় মাপের সাংবাদিক !’ উক্ত রিয়াজ আক্তার সাংবাদিক রবিউল ইসলাম খন্দকার মজনু তথা রাজবাড়ীর সাংবাদিকদের সুনাম ক্ষুণœ করা এবং আইন-শৃঙ্খলার বিঘœ ঘটানোর জন্য এই ধরনের মানহানীকর পোস্ট দিয়েছে। এতে জেলার সাংবাদিকদের মধ্যে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং এর জেরে যে কোন সময় বিষয়টি নিয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক অবনতি ঘটার আশংকা রয়েছে। এ অবস্থায় রাজবাড়ীর সাংবাদিক সমাজসহ গণ্যমান্য ব্যক্তিদের সাথে পরামর্শ করে তিনি এই অভিযোগ দায়ের করেন।
 রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ  শাহাদাত হোসেন বলেন, রিয়াজ আক্তার নামে এক ব্যক্তি সাংবাদিক রবিউল ইসলাম খন্দকারের নামে ফেসবুকে মানহানিকর পোস্ট দিয়েছেন। যার কারনে রবিউল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের বিষয়টি আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।