Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

 সিংগাইরে ৩য় পর্যায়ে ভূমি ও গৃহহীন ১৭৪ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর  

আতিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার
জুলাই ২১, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলায় ভূমি ও গৃহহীন পরিবারগুলো নিজেদের কল্পনার স্বপ্ন বাস্তবে, আরো একধাপে রূপান্তরিত হলো আজ। মজিববর্ষে বাংলাদেশের মানুষ একজনও গৃহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রী এ নির্দেশ বাস্তবায়নের পরিক্রমায় আজ দ্বিতীয় ধাপের তৃতীয় পর্যায়ে ২৬,২২৯ জন ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রধান কার্যক্রম গণভবন থেকে ভার্চুয়াল অনলাইন এর মধ্য, শুভ উদ্বোধন ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারি ধারাবাহিকতায় ,২১ শে জুলাই বৃহস্পতিবার সকালে সিংগাইর উপজেলা নিউমার্কেটের নিচ তলায় প্রধানমন্ত্রী উপহার গৃহহীনদের জন্য ঘর ও ভূমির কাগজ হাতে তুলে দেন, অতিরিক্ত জেলা প্রাসাশক শিক্ষা ও আই সি টি শুক্লা সরকার,সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা, দিপন দেবনাথ, সিংগাইর উপজেলা ভূমি কর্মকর্তা শাম্মা লাবিবা অর্ণব,সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুসফিকুর রহমান হান্নান, পৌর মেয়র আবু নঈম বাশার,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ভুমিহীন সহ অসংখ্য সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন ।
সিংগাইর উপজেলায় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার হিসেবে মাথা গোঁজার ঠাঁই, ঘর পাবেন, মোট ৪৯৭ জন ভূমি ও গৃহহীন পরিবার,ধারাবাহিকভাবে ১ম ধাপে ১২ টি, ২য় পর্যায়ে ২০টি এবং ৩য় পর্যায়ে ১৭৪টি জমিসহ গৃহ হস্তান্তর করা হলো । প্রধানমন্ত্রী দেয়া এই উপহার পেয়ে গৃহ ও ভূমিহীনদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিলো।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।