Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নান্দাইলে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেল ২১পরিবার

তৌহিদুল ইসলাম সরকার, স্টাফ রিপোর্টার
জুলাই ২১, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে আশ্রায়ন-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে আরো ২৬ হাজার ২২৯টি জমি সহ ঘর হস্তান্তর করেছেন।

দেশে একজন মানুষও গৃহহীন, ভূমিহীন থাকবেনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অঙ্গীকার বাস্তবায়নের অংশ হিসেবে এর মাধ্যমে দেশের ৪৯২টি উপজেলার ১ লাখ ৩১ হাজার ৬৪৫ জন মানুষ নিজের ঠিকানা পেল।

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর বিতরণ অনুষ্ঠানে সারা বাংলাদেশের ৪৯২টি উপজেলার মধ্যে, ৫টি উপজেলার সাথে, প্রধানমন্ত্রী সরাসরি ভারচুয়ালী যুক্ত হয়ে এই উপহার তুলেদেন।

তার মধ্যে নান্দাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্প-২ আওতায় ৩য় পর্যায়ে ২য় ধাপে নান্দাইলে মুর্জিব শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (২১ জুলাই) ভার্চুয়াল (ভিডিও কনফারেন্স) এর মাধ্যমে ২১জন ভূমিহীন ও গৃহহীনকে ২ শতাংশ জমি, কবুলিয়ত ও রেজিষ্ট্রিকৃত জমির দলিল এবং সেমিপাকা ঘরের চাবি হন্তান্তর কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্ভোধনীয় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সঞ্চালনায় বক্তব্য রাখেন নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য  আনোয়ারুল আবেদীন খান তুহিন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া প্রমুখ।

পরে প্রধানমন্ত্রী ভার্চুয়াল ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সরাসরি যুক্ত হয়ে সারাদেশের ন্যায় নান্দাইলে ২১টি ভূমিহীন পরিবারের নিকট জমি সহ গৃহ হন্তান্তর শেষে ভোক্তভোগীদের সাথে সরাসরি কথা বলেন এবং ভোক্তভোগীরা তাদের কষ্টের কথা বলেন এবং প্রধানমন্ত্রীর প্রতি দোয়া ও চিরকৃতজ্ঞা প্রকাশ করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।