Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাভারে সাংবাদিকের বাসায় ডাকাতি, নগদ টাকাসহ মালামাল লুট

স্টাফ রিপোর্টার
জুলাই ২১, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক যায় যায় দিন পত্রিকার সাভার উপজেলার স্থানীয় প্রতিনিধি সাংবাদিক আরজু মীরের বাসায় নগদ টাকাসহ মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে।
আজ বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে তার নিজ বাড়িতে একদল ডাকাত হানা দিয়ে এ লুটপাটের ঘটনা ঘটায় বলে জানা গিয়েছে।
এ ঘটনায় সাংবাদিক আরজু মীর জানান, সকাল ১১টার সময় তিন সদস্যের একটি ডাকাত দল বিদ্যুৎ অফিসের লোক পরিচয় দিয়ে তার বাড়িতে প্রবেশ করে। সেসময় বাড়িতে উপস্থিত থাকা তার স্ত্রীকে হাত পা বেঁধে আলমারিতে রাখা নগদ ৩ লক্ষ টাকা সহ হিরার আংটি, একটি ল্যাপটপ, মোবাইলসহ মূল্যবান বিভিন্ন জিনিসপত্র লুট করে দ্রুত পালিয়ে যায়।
এর পর চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে হাত পা বাধা অবস্থায় তার স্ত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে।
এ ঘটনায় স্থানীয়রা জানায়, ঘটনা ঘটার সময় তারা কেউ উপস্থিত ছিলেন না, তবে অনেকক্ষণ পরে সাংবাদিক আরজু মীরের বাসা থেকে চিৎকার চেচামেচির শব্দ পেয়ে কৌতূহল বশত বাড়িতে প্রবেশ করে তার স্ত্রীকে হাত-পা বাধা অবস্থা দেখতে পায়। দ্রুত তাকে সে অবস্থা থেকে উদ্ধার করে।
সাংবাদিক মীর আরজুর স্ত্রী বলে, দরজায় কড়া নারলে তারা বিদ্যুৎ অফিসের লোক বলে পরিচয় দেয়। ভেতরে আসার সাথে সাথে অতর্কিত ভাবে তারা আমার হাত পা বেধে আলমারি থেকে নগদ টাকাসহ আরও অনেক মূল্যবান জিনিস লুটপাট করে বাসা থেকে বের হয়ে যায়। পরে এলাকার স্থানীয়রা আমাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।