Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২২ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবির দুই ছাত্রকে মারধর

ইবি প্রতিনিধি
জুলাই ২২, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থীকে মারধর করেছেন রাজিব ও সুজন নামের দুই স্থানীয় যুবক। বুধবার (২১ জুলাই) সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয় সংলগ্ন শেখপাড়া বাজারে চা খেতে গেলে তাদেরকে ইট ও লাঠি দিয়ে আঘাত করেন তারা।

ভুক্তভোগী দুই শিক্ষার্থী হলেন অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসির আরাফাত অভি এবং ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মুদাচ্ছির রহমান।

ভুক্তভোগী সূত্রে, শেখপাড়া বাজারের চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে রাজিব ও সুজন কথা বলছিলো। এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী  অভি ও মুদাচ্ছির তাদের মাঝ দিয়ে হেঁটে যায়। এতে তারা ক্ষিপ্ত হয়ে অভিকে ডাকেন। অভি এর জন্য তাদের নিকট ক্ষমা চান। কিন্তু তারা হঠাৎ অভিকে চড়- থাপ্পড়সহ এলোপাথাড়ি মারতে শুরু করেন। একপর্যায়ে পাশে থাকা ইট ও লাঠি নিয়ে তারা তাকে আঘাত করেন। মুদাচ্ছির বাধা দিতে গেলে সেও হাতে আঘাত পায়। পরে অভিকে আহতাবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে পাঠানো হয়।

চিকিৎসক কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ডা. এস এম শাহেদ হাসান বলেন, অভির পিঠে ও বাম চোখে আঘাত লেগেছে। চিকিৎসা কেন্দ্রে আসার পর আমরা তাকে প্রথমিক চিকিৎসা দিয়েছি।

এ ঘটনায় অভিযুক্ত রাজিবের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

সহকারী প্রক্টর ড. মো. শফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর কাছ থেকে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগপত্র প্রক্টরের কাছে পাঠানো হয়েছে। স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

এ বিষয়ে প্রক্টর  অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেনকে একাধিকবার মুঠোফোনে কল দেয়া হলে তিনি কল রিসিভ করেন নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।