Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৩ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে ৬টি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

যশোর প্রতিনিধি
জুলাই ২৩, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান পরিচালনা করে ছয়টি চোরাই মোটরসাইলে উদ্ধার করেছে। এসময় আন্তঃজেলা চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবির সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো যশোর সদর উপজেলার কেসমত নওয়াপাড়ার বাদশা কসাইয়ের ছেলে হৃদয় হোসেন (২০) বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মফিজ মোল্যার ছেলে রফিকুল ইসলাম (২০), মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন (২০), তারুয়াপাড়া গ্রামের শওকত আলীর ছেলে বোরহান হোসেন (২৩), ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দিন মন্ডলের ছেলে আনসার আলী (৩৫)।
যশোর ডিবি পুলিশের ওসি রুপণ কুমার সরকার শনিবার (২৩ জুলাই) বিকাল ৩ টায় ডিবির কার্যালয় থেকে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।
 ওসি বলেন, গোপন সংবাদে ডিবি পুলিশের একটি চৌকস দল এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে    শহরের মণিহার চত্ত্বর এলাকা থেকে রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেলসহ চোরচক্রের একজনকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জিজ্ঞসাবাদের পর অভিযান চালিয়ে মনিরামপুর, ঝিকরগাছা,ও মাগুরা জেলা থেকে আরো চারজনকে গ্রেপ্তার করা হয়। এসময় চোর চক্রের কাছ থেকে ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এছাড়া তাদের কাছ থেকে ১০ টি জাল মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন সনদ, ক্রয় বিক্রয়ের জাল দলিল,রেজিষ্ট্রেশন তৈরির সরঞ্জাম, লেমিনেটর মেশিন, মোটরসাইকেলের রং পরিবর্তন করার জন্য রংয়ের স্প্রে সহ বিভিন্ন মামামাল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর আদালতে সোর্পদ করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।