Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ভাইস চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ, জনমনে ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৬, ২০২২ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনা দুর্গাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকুঞ্জিকে  জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। গত ১৪ জুলাই অগ্রযাত্রা ও ২১ জুলাই দেশকন্ঠস্বর পত্রিকায় সংবাদটি আসে স্থানীয় সংসদ মানু মজুমদার ও সাদ্দাম আকুঞ্জিকে জড়িয়ে। কিন্তু ওই সংবাদে যাদের সাক্ষাৎকার দেওয়া হয়েছে তারাই সংবাদের বিষয়ে কিছুই জানেন না এবং এই বিষয়ে নিয়ে  কোন সংবাদকর্মীর সাথে তাদের  কথা হয়নি।
অনুসন্ধানে জানা যায়, আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান  সাদ্দাম আকুঞ্জি সুনামের সহিত দীর্ঘদিন ধরে দুর্গাপুরে রাজনীতি করে আসছেন। রাজনীতির পাশাপাশি বিভিন্ন মানবিক কাজসহ অসহায়দের সাহায্য সহযোগিতা করছেন। উপজেলাবাসী তাঁর কাছে গিয়ে ন্যায়বিচার পায়। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন।  এরপর থেকে এক কুচক্রী মহল তাঁর সুনাম নষ্ট করার জন্য পাঁয়তারা করে আসছে। এরই জেরে কিছু  মিডিয়া ভূল তথ্য দিয়ে তাঁকে নিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছে।
কথা হয় সাদ্দাম আকুঞ্জির নিউজে  তথ্য দেয়া সাক্ষাৎকারী  কুল্লাগড়া ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি মোবারক হোসেন ,দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহীনুর আলম সাজু, ও চন্ডিগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাবুর রহমান কাজলের সাথে তারা জানায়, স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকুঞ্জিকে জড়িয়ে যে সংবাদে আমাদের সাক্ষাৎকার দেয়া আছে আমরা এই বিষয়ে কিছু জানি না।  আমাদের সাথে কোনো সংবাদকর্মীর এ বিষয়ে কথা হয়নি।  আমরা এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই কথা বলেন কাকৈরগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মানিক মিয়া ও বাকলজোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম ও গাঁওকান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজহারুল সরকার ।
পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, ওই নিউজের বিষয়ে কোন সংবাদকর্মীর সাথে আমার কথা হয়নি ।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি উসমান গনি তালুকদার, এমদাদুল হক, এডভোকেট মুজিবুর রহমান,যুগ্ম সাধারন সম্পাদক বিভাস সরকার, দপ্তর সম্পাদক মোবারক হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক, সদস্য বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, ফজলুল হক জানান, আমাদের সাক্ষাৎকার দিয়ে যে নিউজ প্রকাশ হয়েছে তা আমাদের জানা  নেই।  আমাদের সাথে এই বিষয়ে কেনো সংবাদকর্মীর সাথে কথা হয়নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।