Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বিমানের খাবারে মিলল সাপের কাটা মাথা

ডেস্ক রিপোর্ট
জুলাই ২৬, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিমানের মধ্যেই খাবার খাচ্ছিলেন ফ্লাইট অ্যাটেনডেন্টরা। তখনই একজনের চোখে পড়ে, খাবারের ভেতর আলু ও সবজির মধ্যে রয়েছে ছোট্ট একটি সাপের মাথা!

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে তুরস্কভিত্তিক একটি এয়ারলাইন্সের ফ্লাইটে।

গতকাল সোমবার (২৫ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট।

সংবাদমাধ্যম বলছে, গত ২১ জুলাই তুরস্কের আঙ্কারা থেকে জার্মানির ডুসেলডর্ফে যাচ্ছিল তুরস্কভিত্তিক এয়ারলাইন্স সানএক্সপ্রেসের একটি ফ্লাইট। প্লেনের মধ্যেই কেবিন ক্রুরা তাদের নিজেদের খাবার খাচ্ছিলেন। তখনই একজনের চোখে পড়ে, খাবারের ভেতর আলু ও সবজির মধ্যে রয়েছে ছোট্ট একটি সাপের মাথা। ততক্ষণে তিনি প্রায় বেশিরভাগ খাবারটাই খেয়ে ফেলেছেন।

এই ঘটনার একটি ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। ঘটনা জানাজানি হতেই তোলপাড় সৃষ্টি হয় চারপাশে।

সানএক্সপ্রেসের এক প্রতিনিধি তুরস্কের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি একেবারেই মেনে নেওয়া যায় না।

তিনি আরো জানিয়েছেন, ফ্লাইটে খাবার সরবরাহকারী সংস্থার সাথে চুক্তি আপাতত স্থগিত রাখা হয়েছে। এমন ঘটনা কীভাবে ঘটল, সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

সংস্থাটি তাদের বিবৃতিতে জানিয়েছে, ‘আকাশপথে যাত্রী সেবা দেওয়ার বিষয়ে গত ৩০ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে আমাদের। এটা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে, আমরা যাত্রীদের যেসব সুবিধা দিয়ে থাকি, তা উৎকৃষ্ট মানের এবং আমাদের কর্মী ও যাত্রী উভয়েরই আকাশপথে ভ্রমণের অভিজ্ঞতা যাতে নিরাপদ ও আরামদায়ক হয়।’

যদিও খাবারে সাপের মাথা থাকার মতো এ ধরনের কোনো ঘটনা নিজেদের পক্ষ থেকে হওয়ার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছে ফ্লাইটে খাবার সরবরাহকারী সংস্থাটি। তাদের দাবি, ২৮০ ডিগ্রি সেন্ট্রিগ্রেড তাপমাত্রায় তারা খাবার রান্না করে, ফলে ওই মাংসের মতো দেখতে সাপের মাথাটি তাদের রান্না হয়ে যাওয়ার পর খাবারে মেশানো হয়েছে।

অবশ্য এই ঘটনায় কার ভুল রয়েছে তা এই মুহূর্তে বোঝা না গেলেও টুইটারের ছড়িয়ে পড়া ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পর নিন্দার ঝড় উঠেছে অনলাইনে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।