Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৭ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

শ্রীনগরে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

শহিদ শেখ, মুন্সীগঞ্জ প্রতিনিধি
জুলাই ২৭, ২০২২ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী  পালন করা হয়েছে । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের এই দিনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়। এ উপলক্ষে শ্রীনগর উপজেলায় সংগঠনটি স্বাস্থ্যবিধি মেনে কেক কাটেন এবং গরীব দুঃখী   প্রায় ২ শতাধিক মানুষের মাঝে বস্ত্র ও মাষ্ক বিতরণ করেন।গতকাল বুধবার সকাল ১০ টায় উপজেলার ফুলকুচি গ্রামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কোলাপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য মোঃ মাহবুব শাহ-এর সভাপতিত্বে ও মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক কার্যকরী সদস্য ও শুভ রাজ শাহ এর সঞ্চালনায়। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক  অধ্যাপক ডাঃ বদ্দিউজ্জামান ভূইয়া ডাবলু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  এম মাহবুব উল্লাহ কিসমত,মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ  তাইজুল ইসলাম পিন্টু।
এসময় আরো উপস্থিত ছিলেন, শেখ মোঃ আলমগীর, মোঃ সোহেল শাহরিয়ায়,মোঃ মোয়াজ্জেম বেপারী, মোঃ শহিদুল ইসলাম খান,শেখ মোঃ শাকিল, মোঃ মাহফুজুল  ইসলাম রায়হান,মোঃ নূর নবী অন্তু প্রমুখ ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।