Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৯ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

টানা তৃতীয়বার নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত-জীতেন্দ্র নাথ বর্মন

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
জুলাই ২৯, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অসমাপ্ত তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচন বুধবার (২৭) জুলাই অনুষ্ঠিত হয়। এতে তিনটি ইউনিয়নেরই নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হয়েছেন। তবে ৫ নং বাচোর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত প্রার্থী টানা তৃতীয়বার নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জীতেন্দ্র নাথ বর্মন। ।
এ নিয়ে পর পর তিনবার বাচোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন তিনি। চারজন স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটের ব্যবধানে তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় এলাকাবাসীকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ।
উপজেলা নির্বাচন অফিসের তথ্য মতে ৫ নং বাচোর ইউনিয়নে ২২৪০৪ জন ভোটার রয়েছেন । তিনি মোট ভোট পেয়েছেন ৮ হাজার ৭৬৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো: আজিজুল হক পেয়েছেন ৮৩০৩ ভোট।
জীতেন্দ্র নাথ বর্মন জানান, ইভিএম এর মাধ্যমে শান্তি শৃঙ্খলা ভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের মানুষ আমাকে ভালো বেসে ভোট দিয়েছেন, আমি এর আগে দুই বার নির্বাচনে জয়লাভ করেছি, এবার নিয়ে তিন বার নির্বাচিত হয়েছি আমি যেন সবসময় মানুষের সেবা করে যেতে পারি সকলের কাছে সেই আশীর্বাদ কামনা করছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।