Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৯ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

রাজবাড়ীতে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত 

রাজবাড়ী প্রতিনিধি।।
জুলাই ২৯, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে ভোটের মাধ্যমে দুইটি কমিটি ঘোষণা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। শুক্রবার (২৯জুলাই)  দুপুরে গোয়ালন্দ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে নবওছিমুদ্দিন পাড়া মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক মো. নিজামউদ্দিন শেখের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।
রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক অ্যাড. লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে সম্মেলন প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. কামরুল ইসলাম।
সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মো.সেলিমুজ্জামান, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক অ্যাড. আসলাম মিয়া, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. হারুন আর রশিদ সহ জেলা-উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলন সফল করার জন্য জেলা বিএনপির যুগ্ন আহবায়ক অ্যাড. আসলাম মিয়া, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন সভায় উপস্থিত নেতাকর্মীরা।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গোয়ালন্দ উপজেলা বিএনপির নবগঠিত কমিটিতে মো. নিজামউদ্দীনকে সভাপতি ও মো. মোশাররফ হোসেন মুসাকে সাধারণ সম্পাদক করে উপজেলা বিএনপি ও আবুল কাসেম মন্ডলকে সভাপতি এবং মো. মজিবুর রহমান মজি কে সাধারণ সম্পাদক করে গোয়ালন্দ পৌর বিএনপির দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।
নবনির্বাচিত কমিটির সদস্যগণকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।