Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৩১ জুলাই ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

‘দুর্নীতিতে অনার্স আর মানি লন্ডারিংয়ে মাস্টার্স করেছেন তারেক জিয়া’

ডেস্ক রিপোর্ট
জুলাই ৩১, ২০২২ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেছেন, মা হিসেবে আপনি কলঙ্কিত, আপনার ছেলে তারেক জিয়া দুর্নীতিতে অনার্স আর মানি লন্ডারিংয়ে মাস্টার্স করেছে। নায়ক আর খলনায়ক কখনো এক হতে পারে না। ইতিহাসে সিরাজ উদ-দৌলা সিরাজ উদ-দৌলাই থাকে, মীরজাফর মীরজাফরই থাকে।

শনিবার (৩০ জুলাই) দুপুরে নাটোরের সিংড়া শহর রক্ষা বাঁধ, রবীন্দ্র সরোবর, নজরুল সরোবর ও জীবনানন্দ সরোবর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।


তিনি বলেন, বিএনপি আগুন-সন্ত্রাসী হিসেবে বিশ্বে পরিচিত। ২০১৪ সালে বোমা মেরেছিল, গাড়িতে আগুন দিয়েছিল বিএনপি। ২০১৮ সালে মনোনয়ন বাণিজ্য করেছে। কোটি কোটি টাকা নিয়ে সকালে একজনকে আবার বিকেলে অন্যজনকে মনোনয়ন দিয়েছেন জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে প্রধান অতিথি বলেন, ‘আপনারা ক্ষমতায় থাকাকালীন দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিলেন, আপনার নেত্রী খালেদা জিয়ার এতিমের টাকা চুরি করে জেলখানায় থাকার কথা। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর দয়ায় এখন বাড়িতে বসবাস করছেন। আমরা যখন বিরোধী দলে ছিলাম বিএনপির শাসনামলে পুলিশি নির্যাতনে বাড়িতে থাকতে পারিনি। অন্যের বাড়িতে থেকেছি। তখন ছিল পুলিশি রাষ্ট্র।’
বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা নির্বাচনে আসেন।

এনামুল হক শামীম আরও বলেন, শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে অগ্রগতি। আগে আমরা বলতাম শেখ হাসিনা আওয়ামী লীগের জন্য অপরিহার্য। এখন সবাই বলে শেখ হাসিনা বাংলাদেশের জন্য অপরিহার্য। শেখ হাসিনা নারীদের জন্য এক অগ্রগতির নাম, শেখ হাসিনা অসংখ্য ভূমিহীনকে ঘর দিয়েছেন। দুর্যোগ মোকাবিলায় শেখ হাসিনা বিশ্বের শিক্ষক হিসেবে ভূমিকা পালন করছেন। পদ্মা সেতু হচ্ছে সক্ষমতার প্রতীক, বঙ্গবন্ধু বলেছিলেন বাংলাদেশকে কেউ দাবায়ে রাখতে পারবা না। আজ সত্যিই তাই হয়েছে। পদ্মা সেতু হয়েছে, আগামীতে মেঘনা সেতু হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রাজশাহী উত্তর-পশ্চিমাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, তত্বাবধায়ক প্রকৌশলী মো. শফিকুল ইসলাম, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম।
…সময় টিভি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।