Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে কবরস্থানে কঙ্কাল চুরির ঘটনায় মামলা

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও
আগস্ট ১, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় পৌর শহরের  পীরডাঙ্গী সরকারি কবরস্থানে ১৭ টি  কবর থেকে কঙ্কাল চুরির ঘটনায় পীরগঞ্জ থানায় মামলা হয়েছে। শনিবার (৩০ জুলাই) রাতে শেখ শমসের আলী নামে এক ব্যক্তি বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে  এই মামলা দায়ের করেন।
পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন।
মামলার বাদী শমসের আলী জানান, বছর খানেক আগে আমার মাতা মারা গেছেন। আমরা আমাদের মাকে এই পীরডাঙ্গী গোরস্তানে দাফন সম্পন্ন করি। আমার মায়ের কবরসহ অন্যান্যদের কবর খুড়ে শুক্রবার রাতে কঙ্কাল চুরি করে নিয়ে গেছে  দুর্বৃত্তরা। আমার ভাবতেই বুক ফেটে যায় আমার মায়ের লাশের নিরাপত্তা আমরা দিতে পারি নাই।তাই আমি দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, কবর স্থান থেকে পুরোনো ১৭ টি কবর খুড়ে কঙ্কাল চুরি করে নিয়ে গেছে অজ্ঞাত আসামীরা এমন অভিযোগে থানায় অজ্ঞাতনামা (সংখ্যা ছাড়া) মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।
উল্লেখ্য যে, গত শুক্রবার রাতে পীরডাঙ্গী গোরস্তানের প্রায় ১৮ টি পুরাতন কবর খুড়ে কঙ্কাল চুরির ঘটনা ঘটে। শনিবার সকালে বিষয়টি জানাজানি হলে মানুষের ঢল নামে সেখানে। ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান ও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আখতারুল ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।