Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

‘বিক্রান্ত রোনা’ দুদিনে ৫০ কোটি রুপি ছাড়িয়েছে

বিনোদন ডেস্ক
আগস্ট ১, ২০২২ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতে দক্ষিণী সিনেমার দাপটে মুখ থুবড়ে পড়ছে একের পর এক বলিউড ছবি। সম্প্রতি মুক্তি পাওয়া রণবীর কাপুরের ‌’শমসেরা’ ছবিটিও বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। এদিকে একাধিক ভাষায় মুক্তি পেয়েছে কন্নড় সিনেমার তুমুল জনপ্রিয় তারকা কিচ্চা সুদীপ ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। গত বৃহস্পতিবার মুক্তির পর বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে ছবিটি।

বক্স অফিস কর্ণাটকের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটি প্রথম দিনে বিশ্বব্যাপী প্রায় ৩৫ কোটি এবং দ্বিতীয় দিনে ২০ থেকে ২৫ কোটি রুপি আয় করেছে। এদিকে বক্স অফিস কর্ণাটক সিনেমাটির প্রযোজকের একটি ভিডিও শেয়ার করেছে। তাতে বলা হয়েছে, বিক্রান্ত রোনা দুদিনে আয় করেছে মোট ৫৩ থেকে ৬০ কোটি রুপি।

এ ছাড়াও জানা যায়, বৃহস্পতিবার মোট আড়াই হাজার পর্দায় ‘বিক্রান্ত রোনা’ ছবিটি মুক্তি পেয়েছে। গত ২২ জুলাই ৫ হাজার ২৫০টি পর্দায় মুক্তি পেয়েছিল রণবীরের শমসেরা। ‘বিক্রান্ত রোনা’ একটি সুপারহিরো থ্রিডি ঘরানার ছবি। ছবিটির ভিজুয়াল ইফেক্টস নিয়ে কাজ করেছেন ৮০০-র বেশি শিল্পী।

এদিকে সালমান খান ফিল্মসের পরিবেশনায় কানাড়া, হিন্দি, তেলুগু ও তামিল ভাষায় ‘বিক্রান্ত রোনা’ মুক্তি পেয়েছে। জ্যাকুলিন ফার্নান্দেজ ছবির বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মুক্তির প্রথম দিনে সর্বাধিক আয়কারী কানাড়া ভাষার ছবির তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে ‘বিক্রান্ত রোনা’। এ ছাড়াও তালিকার প্রথম সারিতে রয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। এরপর ‘জেমস’, ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ ও ‘৭৭৭ চার্লি’ ছবিগুলো ধারাবাহিকভাবে আছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।