Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মাঠে নেমে খুশি রোনালদো

স্পোর্টস ডেস্ক
আগস্ট ১, ২০২২ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

ক্রিস্টিয়ানো রোনালদো আর ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে চান না, এমন গুঞ্জন বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল। সেই অনিশ্চয়তা সঙ্গে নিয়েই রেড ডেভিলদের জার্সিতে রোববার (৩১ জুলাই) রায়ো ভ্যালেকানোর বিপক্ষে মাঠে ফিরেছেন এই পর্তুগিজ ফুটবল তারকা।

রোনালদো মাঠে ফিরলেও বল পায়ে তেমন কিছুই করতে পারেননি। তবুও ফুটবল পায়ে মাঠে নামতে পেরেই খুশি সিআরসেভেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উচ্ছ্বাসের কথাও জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘হ্যাপি টু বি ব্যাক।

ওল্ড ট্রাফোর্ডে রোববার (৩১ জুলাই) প্রাক-মৌসুমে নিজেদের শেষ ম্যাচে রায়ো ভ্যালেকানোর সঙ্গে ১-১ গোলে ড্র করে এরিক টেন হ্যাগের দল। শুরুর একাদশে নামা রোনালদোকে প্রথমার্ধের পর আর নামাননি কোচ। প্রথমার্ধে একটি সুযোগ পান তিনি। কিন্তু ডনি ফন ডি বিকের পাস ডি-বক্সের বাঁদিকে পেয়ে ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন ৩৭ বছর বয়সী রোনালদো।

দ্বিতীয়ার্ধে রোনালদোর বদলি নামার তিন মিনিটের মাথায় ইউনাইটেডকে এগিয়ে নেন তরুণ উইঙ্গার আমাদ দিয়ালো। আট মিনিট পরই অবশ্য সেটি শোধ করে দেন স্প্যানিশ দলটির আলভারো গার্সিয়া।

ইউনাইটেড প্রিমিয়ার লিগের গত আসরে ষষ্ঠ হওয়ায় নতুন মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না౼এটাই রোনালদোর দল ছাড়তে চাওয়ার কারণ বলে শোনা যাচ্ছে। তবে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের পক্ষ থেকে এ বিষয়ে কখনোই কিছু বলা হয়নি। ৭ আগস্ট প্রিমিয়ার লিগে ব্রাইটনের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের যাত্রা শুরু করবে ম্যানচেস্টার ইউনাইটেড।

এদিকে রোনালদোকে দলে ধরে রাখতে আবারও ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরছেন ফার্গুসন। ইউনাইটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রিচার্ড আরনল্ড একটি ছোট্ট দল গড়েছেন। ঐতিহ্যবাহী দলটিকে ছন্দে ফেরাতে তিনি সাবেক কোচ ফার্গুসন, সাবেক অধিনায়ক ব্রায়ান রবসন ও সাবেক প্রধান নির্বাহী ডেভিড জিলকে নিয়ে গড়েছেন দলটি। এ দলের নাম দেয়া হয়েছে ‘থিঙ্কট্যাংক’।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।