Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাংবাদিক নেতা আকরামুজ্জামানের পিতার ইন্তেকাল, বিভিন্ন সংগঠনের শোক  

যশোর প্রতিনিধি
আগস্ট ২, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক, দৈনিক লোকসমাজের স্টাফ রিপোর্টার ও চ্যানেল আই-এর জেলা প্রতিনিধি আকরামুজ্জামানের পিতা মাওলানা মোঃ সিরাজুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
গত সোমবার রাত আটটার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের শেখেরবাতান গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি বাঘারপাড়া সিদ্দিকীয়া সিনিয়র মাদ্রাসার আরবি প্রভাষক এবং প্রখ্যাত আলেমে দ্বীন মাওলানা শামসুল হক ফরিদপুরির ছাত্র ছিলেন। অত্যন্ত ধর্মপরায়ন ও দ্বীনদার পরহেজগার হিসেবে সর্বমহলে তার পরিচিতি ছিল। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।
পৃথক শোকবার্তায় লোকসমাজের সম্পাদক অধ্যাপক নার্গিস বেগম, প্রকাশক শান্তনু ইসলাম সুমিত ও ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, নির্বাহী সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
এছাড়াও শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের দৈনিক লোকসমাজ ইউনিটের প্রধান মোস্তফা রুহুল কুদ্দুস, ডেপুটি প্রধান মীর মঈন হোসেন মুসাসহ লোকসমাজ পরিবারের সকল সদস্য।
প্রেসক্লাব সদস্য ও সাংবাদিক ইউনিয়ন যশোরের (জেইউজে) সাধারণ সম্পাদক আকরামুজ্জামানের পিতা মাওলানা সিরাজুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেস ক্লাব, জেইউজে ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ। প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমান এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সাথে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।
এদিকে, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক আকরামুজ্জামানের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, সভাপতি এম. আইউব, সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনি, কোষাধ্যক্ষ এমএআর মশিউর, ক্রীড়া সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও নির্বাহী সদস্য হানিফ ডাকুয়া। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। –
অনুরুপ শোক বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সংগঠনের সংগঠনের জেলা সভাপতি মনিরুজ্জামান মুনির ও সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুল গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১১টায় শেখেরবাতান গ্রামে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।