Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৩ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

লালমনিরহাটে সময় টিভির ভুয়া সাংবাদিক গাঁজাসহ আটক

Link Copied!

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং চলাকালে সময় টেলিভিশনের পরিচয় দানকারী এক ভুয়া সাংবাদিককে দুই কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ আগস্ট)  সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজার পাশে এই ভুয়া সাংবাদিক আটক হয়।

জানা গেছে, গাঁজাসহ আটককৃত ভুয়া সাংবাদিকের নাম জসিম উদ্দিন (৩১)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার কালেমৌজা এলাকার মৃত আব্দুস সালামের পুত্র।

জানা যায়, দুপুরে তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং চলাকালে একজন মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে টোল প্লাজা পার হওয়ার চেষ্টা করে। এসময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ ও চেকিং করা হয়। এসময় তার গাড়িতে থাকা একটি সাদা রঙের বাজার করা ব্যাগে দুই কেজি গাঁজা ও গলায় একটি সময় টেলিভিশনের  আইডি কার্ড ঝুলানো অবস্থায় পাওয়া যায়। পরে তাকে আটক করে পুলিশ।

আইডি কার্ডটি সন্দেহজনক হওয়ায় যাচাই করে ভুয়া বলে জানতে পারে পুলিশ। ভুয়া সাংবাদিক জসিমের নিকট উদ্ধার হওয়া আইডি কার্ডটিতে কুড়িগ্রামের স্টাফ রিপোর্টার পদবিসহ সময় টিভির নাম এবং আইডি কার্ডের মেয়াদ ১ জানুয়ারি ২০৩০ পর্যন্ত উল্লেখ করা রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ভুয়া সাংবাদিককে দুই কেজি গাঁজা, একটি পালসার মোটরসাইকেল ও একটি সময় টিভির ভুয়া আইডি কার্ডসহ আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।