Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

শরণখোলায় স্কুলে কর্মচারী নিয়োগ নিয়ে দ্বন্দে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
আগস্ট ৪, ২০২২ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের শরণখোলায় বিকে মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে কর্মচারী নিয়োগকে কেন্দ্র করে ম্যানেজিং কমিটির দ্বন্দে বৃহস্পতিবার (৪আগস্ট) দুই পক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করে একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় শরণখোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিকে মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি খান মতিয়ার রহমান লিখিত বক্তব্যে বলেন, প্রধান শিক্ষক কমিটির সিদ্ধান্ত ছাড়া গত ২৯ জুলাই ঈদুল আযহার ছুটির মধ্যে গোপনে একজন পরিচ্ছন্নতাকর্মী, একজন নৈশপ্রহরী ও একজন নিরাপত্তাকর্মী নিয়োগ বিজ্ঞপ্তি দেন। গত মঙ্গলবার (২ আগস্ট) ম্যানেজিং কমিটির সভায় এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক মীর নজরুল ইসলাম ও কমিটির বর্তমান সভাপতি মোঃ দেলোয়ার হোসেন উত্তেজিত হয়ে তার উপর চড়াও হয়। স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতি যোগসাযোশে তিনজন চতুর্থ শ্রেনীর কর্মচারী নিয়োগ দিয়ে ১৫ লাখ টাকা ঘুষ গ্রহন করেছেন বলে মতিয়ার রহমান খান সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন।

অপর দিকে একইদিন বেলা ১১টায় সংবাদ সম্মেলনে বিকে মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর নজরুল ইসলাম ও সভাপতি মোঃ দেলোয়ার হোসেন লিখিত বক্তব্যে বলেন, বিএনপি নেতা মতিয়ার রহমান খান বিদ্যালয়টির প্রাক্তন প্রধান শিক্ষক। তার সময়ে শিক্ষক কর্মচরী নিয়োগে আর্থিক সুবিধা গ্রহন করেছেন। এরই ধারাবাহিকতায় বর্তমান নিয়োগে তার মাদকাসক্ত পুত্র মাসুদ ও ভাইয়ের স্ত্রী আরিফাকে চতুর্থ শ্রেনীর কর্মচারী নিয়োগ দিতে চাপ সৃষ্টি করেন। কমিটির সভায় মতিখানের ওই প্রস্তাবে অপারগতা প্রকাশ করলে তিনি ক্ষিপ্ত হয়ে যান। মূলত তার পুত্র ও ভাইয়ের স্ত্রীকে নিয়োগ দিতে ব্যর্থ হওয়ায় তিনি বেসামাল হয়ে আমাদের বিরুদ্ধে ঘুষ গ্রহনের কাল্পনিক অভিযোগ দিচ্ছেন। সংবাদ সম্মেলনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য, শিক্ষক-কর্মচারীবৃন্দ ও খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন উপস্থিত ছিলেন।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।