Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাংবাদিক কামাল পারভেজকে দেওয়া হল গুণীজন সম্মাননা

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধি
আগস্ট ৪, ২০২২ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের খাগড়াছড়ি রামগড় উপজেলায় নিরাপদ ফল-ফসল ও মৎস্য উৎপাদন বৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য পাহাড়িয়া সোসাইটি গুণীজন সন্মাননা প্রদান অনুষ্ঠান ২০২২ রামগড় কৃষি অফিসের হল রুমে অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ৪টা আগষ্ট দুপুর ২টায়
পাহাড়িয়া সোসাইটির চেয়ারম্যান মোশারফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান আনোয়ার ফারুক।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ মোঃ রাশেদ চৌধুরী কৃষি সম্প্রসারণ অফিসার রামগড়, মুহাম্মাদ আনোয়ার হোসেন শহর সমাজ সেবা অফিসার রামগড়, অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে কৃষি, মৎস্য,ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ৪ গুণীজনকে পাহাড়িয়া সোসাইটি সন্মাননা ২০২২ প্রদান করা হয়।
তার মধ্যে রামগড়ের দুর্গম এলাকায় মৎস্য চাষ সম্প্রসারনে বিশেষ অবদানের জন্য ,রামগড় উপজেলা মৎস্য অফিসার কৃষিবিদ বিজয় কুমার দাস কে,
ভার্মি কম্পোষ্ট উৎপাদন ও ব্যবহারিক কাজে বিশেষ অবদানের জন্য রামগড় উপজেলা কৃষি অফিসার (ভাঃ) কৃষিবিদ মোঃ আলী আহমেদ, খাগড়াছড়ি জেলার কৃতি সন্তান আমাদের নতুন সময় মিডিয়া গ্রুপের চট্টগ্রাম মিডিয়া প্রধান কবি ও কলামিস্ট কামাল পারভেজ কে এবং ভার্মি কম্পোষ্ট উৎপাদন করে জাতীয় পুরুষ্কার অর্জন করায় কাজী শাহীন ভার্মিকম্পোষ্টর এর মালিক মোঃ আবুল কালাম আজাদ কে এই সম্মাননা স্মারক দেওয়া হয়।
এছাড়া উপস্হিত অতিথি বৃন্দদের মধ্য হতে শুভেচ্ছা স্বারক গ্রহন করেন প্রধান অতিথি আনোয়ার ফারুক ভাইস রামগড় উপজেলা পরিষদ, বিশেয অতিথি শহর সমাজ সেবা কর্মকর্তা আনোয়ার হোসেন, বিশেষ অতিথি কৃষিবিদ মোঃ রাশেদ চৌধুরী, রামগড়ের প্রবীণ সাংবাদিক ফয়েজ আহমেদ মিলন, পাহাড়িয়া সোসাইটির সাবেক চেয়ারম্যান ক্রাখই চৌধুরী ও সহকারী কৃষি কর্মকর্তা লুৎফুর করিম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাহাড়িয়া সোসাইটির নির্বাহী পরিচালক (ভারপাপ্ত) এমদাদ খান সহ সদস্যগণ, রামগড় কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারি ও সাংবাদিক বৃন্দ । অনুষ্ঠান সঞ্চালনা করেন রামগড় কৃষি অফিসে উপ সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সানাউল হক।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।